২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে বস্তাভর্তি ফেন্সিডিলসহ আটক ৪ (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০১৭

ঝালকাঠিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খাটের নিচ থেকে ৭০৪ বোতল ফেনসিডিলসহ ৪ যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গত শনিবার রাতের অভিযানে গ্রেফতারদের নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে রোববার বেলা ১টার দিকে প্রেস ব্রিফিং করে জেলা পুলিশ।

গ্রেফতাররা হলেন- পশ্চিম ঝালকাঠি এলাকার সিরাজুল হকের ছেলে নুরুজ্জামান সেন্টু (৩৬), সুলতান মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩৪), মৃত. সৈয়দ আলীর ছেলে রিপন হাওলাদার (৩৮) এবং বরিশাল কোতোয়ালি মডেল থানার কাটপট্টি এলাকার মৃত রনজিত পালের ছেলে উত্তম পাল (৩২)।

পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান জানান, বরিশালটাইমসকে গোপন সংবাদের সূত্র ধরে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিন শনিবার রাতে অভিযান চালিয়ে সেন্টুর বাড়ির খাটের নিচে রাখা বস্তাভর্তি ৭০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ সময় সেন্টু, রফিক, রিপন ও উত্তমকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। এছাড়া গ্রেফতার সেন্টুর বিরুদ্ধে ঝালকাঠি থানাসহ দেশের বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২ ডজনেরও বেশি মামলা রয়েছে।

পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, এমএম মাহমুদ হাসান এবং ডিবি ওসি কামরুজ্জামান মিয়া।

https://youtu.be/CnMeD0VROBA

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন