২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

নলছিটিতে দুই ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:১২ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২৪

নলছিটিতে দুই ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির নলছিটিতে রাস্তা দখল করাসহ বিভিন্ন অভিযোগে দুই ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার( ১৮ মার্চ) এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম। এসময় সহকারী কমিশনার (ভূমি) সমাপ্তি রায় উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, নলছিটি পুরাতন পোস্ট অফিস সড়কে অবস্থিত বৃহস্পতি গিনি হাউজের স্বত্বাধিকারী মিঠুন চন্দ্রকে লাইসেন্স নবায়ন না করায় পাঁচ হাজার এবং পৌর সড়কে অবস্থিত ফল ব্যবসায়ী সোহাগ হাওলাদারকে মূল্যতালিকা না থাকা ও ফুটপাত দখল করায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় বিভিন্ন সড়কের পাশের ব্যবসায়ীদের ফুটপাত দখল করে পণ্য সাজিয়ে রাখতে নিষেধ করা হয়। এরপরেও যারা এই কাজ করবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়। এরপর কাঁচা বাজার পরিদর্শন করে বিভিন্ন পণ্যের মূল্য যাচাই করেন।মোবাইল কোর্ট থাকাকালীন সময়ে দাম কম থাকলেও তারা চলে যাওয়ার পরেই বাড়তি দামে পণ্য বিক্রির অভিযোগ করেন একাধিক ভোক্তা। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম জানান, বাজার মনিটরিং এর আওতায় এ অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

22 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন