২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নারী কাউন্সিলরকে কোপালেন সাবেক স্বামী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৫ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সকালে হাঁটতে যাওয়া কুমিল্লা সিটি কর্পোরেশনের সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর নেহার বেগমকে ধারাল অস্ত্র দিয়ে কোপালেন তারই সাবেক স্বামী। আহত নেহার বেগম ১৬,১৭ ও ১৮ ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর। তার বাড়ি নগরীর দ্বিতীয় মুরাদপুর। বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নেহার বেগমের দ্বিতীয় ছেলে জহিরুল ইসলাম সুমন বলেন, আমার বাবা রফিকুল ইসলাম রুক্কু প্রায়ই মায়ের সঙ্গে ঝগড়া বিবাদ করত। অনেক অসামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিল বাবা। বিষয়টি নিয়ে আমরা পাঁচ ভাই-বোন অশান্তির মধ্যে দিন কাটাচ্ছিলাম। পরে পারিবারিক সিদ্ধান্তে ২০১৮ সালের জানুয়ারি মাসে মা নেহার বেগম বাবা রফিকুল ইসলাম রুক্কু মিয়াকে তালাক দেন। তারপর থেকে বাবা প্রায়ই মা নেহার বেগমকে মারধর করার হুমকি দিয়ে আসছিল।

বৃহস্পতিবার সকালে মা হাঁটতে বের হন। এ সময় বাবা রফিকুল ইসলাম ধারাল অস্ত্র দিয়ে মায়ের ঘাড় ও গলায় আঘাত করেন। স্থানীয়রা মাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মুশফিক আহমেদ জানান, নেহার বেগমের ঘাড়ে ধারাল অস্ত্রের আঘাত ছিল। অন্তত ৩০টি সেলাই লেগেছে। এখন তিনি আশঙ্কামুক্ত।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক বলেন, আমরা অভিযুক্ত রফিকুল ইসলামকে আটক করতে অভিযান অব্যাহত রেখেছি। তবে কাউন্সিলর নেহার বেগমের পরিবার থেকে এখনো লিখিত অভিযোগ পাইনি।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন