৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

পিরোজপুরে গুঁড়িয়ে দেওয়া হল ২ শতাধিক অবৈধ স্থাপনা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:৪৭ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরে রাস্তার দুই পাশের অবৈধ স্থাপনা বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ-সওজ। সড়ক বিভাগ খুলনা জোনের সিনিয়র সচিব ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইয়ানুর রহমান জানান, রোববার সকাল সাড়ে ১০টা থেকে খুলনা-বরিশাল মহাসড়কের পিরোজপুর অংশের উপজেলা চত্বর, বঙ্গবন্ধু চত্বর ও এর আশপাশ এলাকায় এ অভিযান চালানো হয়।

ইয়ানুর রহমান বলেন, “পিরোজপুর সড়কের আওতাধীন বরিশাল-খুলনা সড়কের সিও অফিস বঙ্গবন্ধু চত্বরের আশপাশ ও পিরোজপুর হুলারহাট সড়কের দুপাশ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ চীন মৈত্রী সেতুর কাউখালী প্রান্তের অ্যাপ্রোচ সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলমান আছে। “সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে একাধিক নোটিস দেওয়ার পরও অবৈধ দখলদাররা সরে নাই। তাই সকাল থেকে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চালানো হচ্ছে।”

অভিযানে সড়ক ও জনপথ বিভাগের জায়গায় অবৈধভাবে গড়ে ওঠা প্রায় দুই শতাধিক পাকা-আধাপাকা ও কাঠের তৈরি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে বলে সওজের এ কর্মকর্তা জানান। এ উচ্ছেদ অভিযান কার্যক্রম চলমান থাকবে জানিয়ে তিনি বলেন, “সড়কের দুপাশ দখলমুক্ত করে সড়ককে প্রশস্ত করার আহ্বান জানিয়েছিলেন সাধারণ মানুষ। উচ্ছেদ অভিযানে তারা খুশি।

66 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন