২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে সুপারি চোরাচালানের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৫০ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২৪

পিরোজপুরে সুপারি চোরাচালানের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: অবৈধভাবে ভারতে ‘দেড় কোটি টাকার’ সুপারি চোরাচালানের মামলায় পিরোজপুরের নেছারাবাদ উপজেলার এক ইউপি চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার পিরোজপুরের মুখ্য হাকিম আদালতে হাজির হয়ে তিনি জামিন আবেদন করলে বিচারক মো. মাসুম জামিন নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানান রাষ্ট্রপক্ষের সহকারী কৌঁসুলি (এপিপি) শ ম হায়দার আলী। কারাগারে যাওয়া শাহজাহান হাওলাদার (৬০) উপজেলার তুষখালি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এবং ওই এলাকার হোসেন আলী হাওলাদারের ছেলে।

মামলার বরাতে এপিপি হায়দার আলী জানান, গত ২৪ জানুয়ারি রাতে সন্ধ্যা নদীর বিনয়েকপুর এলাকার অভিযান চালিয়ে দুটি মাছ ধরার ট্রলার থেকে প্রায় দেড় কোটি টাকার সুপারি জব্দ করে পুলিশ। সেই সময় পুলিশ তিনজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সুপারি চোরাচালানের অভিযোগে আটক মো. হারুন মাঝি, নূর নবী মাঝি, অলি হাওলাদারসহ ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের নামে মামলা করে বলে জানান তিনি।

রাষ্ট্রপক্ষের আইনজীবী হায়দার বলেন, মামলার পর ইউপি চেয়ারম্যান শাহজাহান উচ্চ আদালত থেকে জামিন নেন। মেয়াদ শেষে হয়ে তিনি আদালতে জামিনের জন্য আবেদন করলে বিচারক নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। ইউপি চেয়ারম্যান শাহজাহানের বিরুদ্ধে চোরাচালানের অভিযোগে আগেও একাধিক মামলা হয়েছিল বলে জানান এপিপি।

25 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন