৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, ২৩ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরে শত্রুতার জেরে সোহাগ শেখ (৩৩) এক যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শহিদুল নামে এক যুবক হত্যা মামলার প্রধান আসামি সোহাগ।
সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে জেলার সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ভৈরমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহাগ ওই গ্রামের সিদ্দিক শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য নিয়ে একটি পক্ষের সঙ্গে সোহাগ ও তার পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ইউপি নির্বাচনের পর শহিদুল নামে একজন খুন হন। সে মামলায় প্রধান আসামি করা হয়েছিল সোহাগ শেখকে। সেই শত্রুতার কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

নিহতের ভাগনে সামসুর রহমান জানান, রাতে সোহাগদের বাড়ির কাছের মসজিদের পাশে স্থানীয় শামসু ও এমামসহ কয়েকজন সোহাগের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে কোপানো শুরু করে। এসময় তিনি চিৎকার করলে হামলাকারীরা সোহাগকে ফেলে রেখে চলে যায়। এর আগে তারা সোহাগকে কয়েকবার মেরে ফেলার হুমকিও দেয়।

স্থানীয় ইউপি সদস্য মিজান হাওলাদার জানান, কুপিয়ে ফেলে রেখে যাওয়ার পরে সোহাগকে মৃত্য অবস্থায় পাওয়া যায়। ঘটনার সময় সোহাগের ভাগনে সামসুর রহমান কাছাকাছি ছিল। কারা কুপিয়েছে তা সে দেখেছে। এলাকায় আধিপত্য নিয়ে সোহাগদের সঙ্গে কিছু লোকের শত্রুতা ছিল। গত ইউপি নির্বাচনের পরে শহিদুল নামে একজন খুন হয়েছেন। সে মামলায় সোহাগকে এক নাম্বার আসামি করেছিল তারা।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান সাংবাদিকদের বলেন, শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে এমনটা প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যার মূল কারণ অনুসন্ধানে আমরা কাজ করে যাচ্ছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

74 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন