২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পেঁয়াজের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪২ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পেঁয়াজ ও চালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি এবং মূল্য কারসাজির সিন্ডিকেটের হোতাদের গ্রেফতার ও বিচার দাবিতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল-সমাবেশ করা হয়েছে। বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা শাখার উদ্যোগে সোমবার সকালে শহরের ফকিরবাড়ি রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি সদররোডের অশ্বিনী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন বাসদ বরিশাল জেলা শাখার আহ্বায়ক ইমরান হাবীব রুম্মন।

সমাবেশে বক্তব্য রাখেন- বাসদের কেন্দ্রীয় সদস্য বজলুর রসিদ ফিরোজ, বরিশালে জেলা বাসদের সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, শ্রমিক ফ্রন্টের বরিশাল জেলার সভাপতি বাবুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম এবং দপ্তর সম্পাদক সুশান্ত মুকুল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, শুধু পেঁয়াজই নয়, গত দুইদিনে চালের দামও বেড়েছে। সারাদেশে প্রতিটি দ্রব্য মূল্য ক্রয় করা সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষ না খেয়ে মারা যাবে। তাই অচীরেই পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণ ও সব প্রকার দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরার জন্য আহ্বান বক্তারা। পাশাপাশি মূল্য কারসাজির সিন্ডিকেটের হোতাদের গ্রেফতার ও বিচার দাবি জানানো হয়।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন