২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রবীণ সাংবাদিক অধ্যাপক আমিরুল ইসলামের আজ ৭৫তম জন্মদিন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:১৯ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

প্রবীণ সাংবাদিক অধ্যাপক আমিরুল ইসলামের আজ ৭৫তম জন্ম দিন

মোঃ জসীম উদ্দিন, বাউফল (পটুয়াখালী):: বাউফলের সাংবাদিকতার পথিকৃত, বাউফল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি প্রবীণ সাংবাদিক অধ্যাপক আমিরুল ইসলাম আজ বৃস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ৭৫ বছরে পা রাখলেন। ১৯৪৮ সালের এই দিনে তিনি কাছিপাড়া ইউনিয়নের দরিয়াবাদ গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৬৭ সালে ঢাকা বিশ্ব বিদ্যালয়ে বাংলা বিভাগে ভির্তি হন।

ওই সময় তাঁর সহপাঠি ছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নাট্যচায্য সেলিম আলদিন ও কবি রনর্মলেন্দু গুন। তিনি ১৯৭২ সালে বাউফল ডিগ্রী কলেজে অধ্যাপনায় যোগদান করেন। বেসরকারী শিক্ষকদের দাবি আদায়ে তিনি সব সময়ই ছিলেন স্বোচ্ছার। তিনি ১৯৯৬ সালে দৈনিক ইত্তেফাকের বাউফল প্রতিনিধি হিসাবে যোগদান করে অদ্যবদি কর্মরত আছেন।

ব্যক্তি জীবনে তিনি দুই ছেলে ও তিন কন্যা সন্তানের জনক। তিনি সম্প্রতি বসুন্ধরা মিডিয়া গুনিজন অ্যাওয়ার্ড ও শের-ই-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড অর্জন করেছেন। বাউফল প্রেসক্লাবের সকল সদস্যরা অধ্যাপক আমিরুল ইসলামের জন্মদিনে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেছেন।

অপর এক বার্তায় সাংবাদিক নেতা সাবেক অধ্যাপক আমিরুল ইসলামের জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার সুস্থ্যতা কামনা করেছেন বাউফল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, প্রভাষক ডাঃ মোঃ জসীম উদ্দিন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন