২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্রস্তুত প্রিন্টিং প্রেস ও মাইক ব্যবসায়ীরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পটুয়াখালীর ব্যবসায়ীরা সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছেন। ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আগে থেকে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছেন জেলার প্রিন্টিং প্রেস, ডিজিটাল প্রিন্টিং ও মাইক ব্যবসায়ীরা। দিন যত ঘনিয়ে আসবে তাদের ব্যস্ততা ততো বাড়বে।

আর কদিন পরই জাতীয় সংসদ নির্বাচন। শিগগিরই ছাপাখানাগুলো ব্যস্ত সময় পার করবে। এ সময় প্রার্থীদের প্রচার প্রচারণায় সরগরম হয়ে উঠবে পটুয়াখালীর ৪টি আসনের অলি-গলি।

শহরের আলী প্রিন্টিং প্রেসের ম্যানেজার আবদুর রশিদ জানান, নির্বাচন সামনে রেখে দ্রুত সময়ের মধ্যে যেন প্রার্থীদের হাতে পোস্টার-লিফলেট সরবরাহ করা যায় সে সরকম সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ থাকলে অর্ডার দেয়ার সঙ্গে সঙ্গে পোস্টার-লিফলেট ছাপিয়ে তাদের হাতে দেয়া যাবে।

চয়ন হার্ডওয়ারের প্রোপ্রাইটর সঞ্জিব চন্দ্র দে জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পোস্টার বাঁধার সুতলী ও পোস্টার প্যাকেট, পলিথিন পর্যাপ্ত মজুদ করা হয়েছে। নির্বাচনের জন্য আমরা সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছি।

শহরের বিজলি মাইক অ্যান্ড ডিজিটাল সাউন্ড সিস্টেমের পরিচালক আবুল হোসেন জানান, অন্য সময়ের চেয়ে নির্বাচনের মৌসুমে আমাদের মাইকের চাহিদা বেড়ে যায়। তাই এই সময়টার জন্য আমরা অপেক্ষা করি। আমাদের প্রতিষ্ঠানে ২৫টি ম্যাশিন ও ৫০টি মাইকের চোঙ্গা আছে। যা প্রচারণার শুরু থেকে নির্বাচনের আগ পর্যন্ত ভাড়াতেই চলবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন