২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালসহ আরও তিন বিভাগে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৩ পূর্বাহ্ণ, ১০ অক্টোবর ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বরিশাল, খুলনা বিভাগের সব জেলা ও ঢাকা বিভাগের ৫ জেলার ইউপিগুলোতে চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ। গতকাল শনিবার রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গতকাল বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক মুলতবি সভা অনুষ্ঠিত হয়। সভায় খুলনা ও বরিশাল বিভাগের সব জেলার ইউনিয়নগুলোতে প্রার্থী চূড়ান্ত করা হয়। এ ছাড়া ঢাকা বিভাগের ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ ও কিশোরগঞ্জ জেলার ইউপিগুলোতেও প্রার্থী চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগের সূত্রগুলো জানায়, আজ রবিবার ও আগামীকাল সোমবার আবারও মনোনয়ন বোর্ডের সভা বসবে। সভায় চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগের প্রার্থী চূড়ান্ত করা হবে।

আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের একজন সদস্য নাম প্রকাশ না করার শর্তে সাংবাদিকদের বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রতিটি ইউনিয়নে প্রার্থীদের নামের তালিকা ও তাঁদের যোগ্যতা-অযোগ্যতা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। মনোনয়ন বোর্ডের সদস্যদের মতামত নেন। এরপর মনোনয়ন চূড়ান্ত করেন। সে জন্য সব বিভাগের মনোনয়ন শেষ করতে একটু বেশিই সময় লাগছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন