২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে করোনা শনাক্তে রেকর্ড, একদিনে আক্রান্ত ৫৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, ০২ জুন ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালে মঙ্গলবার রেকর্ড সংখ্যক করোনা শনাক্ত হয়েছে। অর্ধশতাধিক ব্যক্তির শরীরে প্রাণঘাতী এ ভাইরাসের অস্থিত্ব মিলেছে। একদিনে বরিশাল প্রেক্ষাপটে এই সংখ্যাটাই সর্বোচ্চ বলে নিশ্চিত হওয়া গেছে। রাজধানী ঢাকার ইনস্টিটিউট ফর ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভের বরাতে এমন দুঃসংবাদ মঙ্গলবার রাতে মিডিয়ার কাছে তুলে ধরেছে বরিশাল জেলা প্রশাসন। আরও হতাশাজনক খবর হচ্ছে সাত পুলিশসহ আক্রান্তের এ সংখ্যার বিপরিত চিত্রে সুস্থ্যতার কোন খবার নেই।

সূত্রে জানা গেছে- নতুন আক্রান্তদের মধ্যে আগৈলঝাড়া উপজেলার ০৩ জন, মুলাদী উপজেলার ০২ জন ও মেহেন্দিগঞ্জ উপজেলার ০১ জন চিকিৎসকসহ মোট ০৬ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ০৭ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন নার্স ও ০১ জন স্টাফসহ ০২ জন, জেলার বাবুগঞ্জ ও সদর জেনারেল হাসপাতালে কর্মরত ০৩ জন নার্স, ০১ জন স্বাস্থ্য পরিদর্শক ও ০১ জন স্টাফসহ ০৫ জন, বাবুগঞ্জ উপজেলায় ০৬ জন, মেহেন্দিগঞ্জ উপজেলায় ০১ জন, বানারীপাড়া উপজেলায় ০২ জন, উজিরপুর উপজেলায় ০১ জন, গৌরনদী উপজেলায় ০১ জন, বাকেরগঞ্জ উপজেলায় ০৫ জন, মুলাদী উপজেলায় ০১ জন, বরিশাল সিটি কর্পোরেশনের ধান গবেষণা রোড এলাকার ০২ জন, উলালঘুনি, সেকশন রোড, ব্যাপ্টিস্ট মিশন রোড, কাউনিয়া, রুপাতলী, নাজির মহল্লা, নথুল্লাবাদ, ফরেস্টার বাড়ি প্রত্যেক এলাকার ০১ জন করে ০৮ জন, রাহাত আনোয়ার হসপিটালের ০২ জন স্টাফসহ মোট ৫৪ জন। এ নিয়ে জেলায় মোট ৪১৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

জেলা প্রশাসন ও শেবাচিম হাসপাতাল সূত্র জানায়- আক্রান্ত এই সংখ্যাসহ আরও কয়েকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছিল। প্রাপ্ত ফলাফলে ৫৪ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার রাতে এ রিপোর্ট বরিশালে এসে পৌঁছেছে। এদিন বরিশালে এই রোগে কোন মৃত্যু বা সুস্থ্য হওয়ার খবর নেই।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন