২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে গ্রামীণফোন স্টার ফেস্ট উপলক্ষে ‘নেক্সটজেন’র বিশাল অফার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, ০৬ এপ্রিল ২০১৯

বরিশালে জিপি স্টার ফেস্ট উপলক্ষে বিভিন্ন ডিজিটাল সার্ভিসে Nextzen Technology থেকে বিশেষ ছাড় পাবেন মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের আমন্ত্রনকারী স্টার গ্রাহকরা।

জিপি স্টার ফেস্ট, বরিশাল-২০১৯ এর আনন্দকে আরো দ্বিগুণভাবে উপভোগ ও ডিজিটাল সেবার প্রসার বাড়াতে বিশাল অফার দিচ্ছে Nextzen Technology। এ উপলক্ষে Nextzen Technology Limited নিয়ে এলো ডিজিটাল সেবার এক সুবিশাল কালেকশন। মেলা চলবে ০৭ ই এপ্রিল, দুপুর ২:০০ টা থেকে রাত ৯:০০ টা পর্যন্ত।

এই প্রচারণায় গ্রামীনফোনের আমন্ত্রনকারী স্টার গ্রাহকরা কুপন কোড সংগ্রহ করে Point of Sale, Smart Hospital, Smart Attendance, Smart Edu Institute, Website Development, Mobile App Development, E-Commerce Development, Digital Marketing, Digital Business, Profassional IT Training জন্য ৫০ শতাংশ পর্যন্ত অতিরিক্ত মূল্য ছাড় পাবেন যেকোন সময়; যা Nextzen Technology এর খুচরা বিক্রয় মূল্য বা প্রমোশনাল প্রাইসের উপর প্রযোজ্য হবে। পাশাপাশি থাকছে ইএমআই সুবিধা।

ডিজিটাল সেবা ও উদ্ভাবনী এর চাহিদা, ব্যবহার, ক্রয়ক্ষমতা ও পছন্দ অনুযায়ী অত্যান্ত প্রয়োজনীয় সব ডিজিটাল সেবা প্রদান করে আসছে Nextzen Technology Limited ।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করতে হবে : https://www.nextzenbd.com/gpstarfestoffer/ এই ঠিকানায়।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন