২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে জাতির জনকের জন্মদিন পালিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩১ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০১৯

বরিশালে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকাল ৮টায় অশ্বিনী কুমার হল চত্বরে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা।

এসময় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা ও নগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অপরদিকে, সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু উদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এরপর সেখান থেকে শিশু-কিশোর ও প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অশ্বিনী কুমার হল চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে জেলা প্রশাসনের আয়োজনে দুইদিনের কর্মসূচির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের সভাপতিত্বে বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার (অতিরিক্ত আইজিপি) মো. মোশাররফ হোসেন, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম ও জেলার পুলিশ সুপার সাইফুল ইসলাম। এছাড়া সব ধর্মীয় প্রতিষ্ঠানে জাতির শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া ও প্রার্থনা করে জেলা প্রশাসন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন