২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে থ্রি-হুইলার উল্টে আহত কৃষক লীগ সভাপতির মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৫ অপরাহ্ণ, ০৭ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে থ্রি-হুইলার (মাহিন্দ্রা) উল্টে আহত ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শাহজাহান সিকদারের (৫০) মৃত্যু হয়েছে। হিজলা থেকে বরিশাল শহরে আসার পথে গত সোমবার তাকে বহনকারী থ্রি-হুইলারটি বাবুগঞ্জের সাতমাইল এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে উল্টে পড়ে। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শাহজাহান সিকদারের মৃত্যুতে নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার সকালে হিজলা উপজেলা থেকে থ্রি হুইলারযোগে (মাহিন্দ্রা) বরিশাল শহরের আসছিলেন শাহজাহান। পথে সাতমাইল এলাকায় এলে মাহিন্দ্রাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে গুরুতর তিনি গুরুতর আহত হলে তাৎক্ষণিকভাবে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখানে অবস্থার অবনতি ঘটলে ওইদিন রাতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে প্রেরণ পরামর্শ দেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শাহজাহান তালুকদার বরিশালটাইমসকে জানান, শাহজাহান সিকদারের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। নেতাকে হারিয়ে কর্মী-সমর্থকেরা অসহায় হয়ে পড়েছেন।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন