২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ৫ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৪ অপরাহ্ণ, ১৪ মে ২০২২

বরিশালে ৫ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল শহরের সিঅ্যান্ডবি রোড কাজীপাড়া থেকে মিনজার হোসেন (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে বিপুলসংখ্যক ইয়াবাসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার বেলা ১০টার দিকে মোটরসাইকেলযোগে ইয়াবাগুলো বাকেরগঞ্জে নিয়ে যাওয়ার প্রাক্কালে তাকে গ্রেপ্তার করা হয়। এবং তার শরীরে তল্লাশি চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এই অভিযানে নেতৃত্ব দেন বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক এনায়েত হোসেন।

গ্রেপ্তার যুবক বরগুনার বেতাগী থানাধীন বিবিচিনি গ্রামের নুরু উদ্দিন হাওলাদারের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র জানায়, গোপন সংবাদ ছিল এক যুবক বিপুলসংখ্যক ইয়াবা বাসযোগে রাজধানী ঢাকা থেকে বরিশালে নিয়ে এসেছে এবং তা পরবর্তীতে বাকেরগঞ্জের পশ্চিম লক্ষীপাশা গ্রামের সাইফুল ইসলাম রনির কাছে পৌছে দেওয়ার প্রস্তুতি নিয়েছে। এমন খবরের ভিত্তিতে সহকারি পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে তাদের একটি টিম বেলা ১০টার দিকে সিঅ্যান্ডবি রোডে কাজীপাড়া এলাকায় চেকপোস্ট বসায়। এসময় মিনজার হোসেন মোটরসাইকেলযোগে যাওয়ার চেষ্টা করলে তাকে গ্রেপ্তার করা হয়। এবং পরক্ষণে তার শরীরে তল্লাশি চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে- ইয়াবাগুলো রাজধানী ঢাকা থেকে নিয়ে এসেছে এবং এগুলো বাকেরগঞ্জের লক্ষীপাশা গ্রামের কায়সার আলীর পুত্র সাইফুল ইসলাম রনির কাছে পৌছানোর কথা ছিল।

অভিযান পরিচালনাকারী বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক এনায়েত হোসেন জানান, সাইফুল ইসলাম রনি মাদকের চিহ্নিত একজন ডিলার। তাকেসহ গ্রেপ্তার মিনজার হোসেনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট কোতয়ালি মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।’

 

 

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন