২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফল পল্লী বিদ্যুৎ অফিসের এজিএমের বিরুদ্ধে বিস্তর অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪০ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২২

বাউফল পল্লী বিদ্যুৎ অফিসের এজিএমের বিরুদ্ধে বিস্তর অভিযোগ

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালী পল্লী বিদ্যুত সমিতির বাউফল জোনাল অফিসের সহকারি জেনারেল ম্যানেজার (এজিএম) প্রকৌশলী গগন সাহার বিরুদ্ধে অফিসের কর্মচারী ও গ্রাহকের সাথে অসদাচারণ করাসহ নানা অভিযোগ উঠেছে। তার এমন আচারণে কর্মচারীদের মাঝে অসন্তোস বিরাজ করলেও চাকরির ভয়ে কেউ মুখ খুলছেন না। অভিযোগ রয়েছে, তিনি অফিসের নিয়মনীতি না মেনে যখন ইচ্ছে অফিসে আসেন, আবার যখন ইচ্ছে অফিস ত্যাগ করেন। অধীনস্ত কর্মচারীদেরকে খারাপ ভাষায় গালমন্দ করেন। শুধু গালমন্দ করেই খান্ত থাকেন না গগন সাহা। তার এ সব কর্মকান্ডের কেউ প্রতিবাদ করলে তাকে দেয়া হচ্ছে চাকুরিচ্যুতর হুমকি ।

নাম প্রকাশ না করার শর্তে ওই অফিসের এক লাইনম্যান অভিযোগ করে বলেন, গগন সাহা এ বছরের ৫ জুলাই বাউফল পল্লী বিদ্যুৎ অফিসে যোগদান করেছেন। সে আসার পর থেকে বিদ্যুৎ অফিসের কর্মচারীরা ভয়ের মধ্য দিনাতিপাত করিতেছেন। সরকারি নিয়ম অনুযায়ী সকাল ৮ টায় অফিসে আসার কথা থাকলেও প্রায়ই তিনি অফিসে আসেন সকাল ৯ টার পরে । সাধারণ গ্রহক ও অফিসের কর্মচারীদের সাথে তুই-তামারি ভাষায় কথা বলেন। তাদেরকে নুন্যতম সম্মানটুকু দেন না। এমনকি ব্যক্তিগত বাজারও তিনি অফিসের কর্মচারীদের দিয়ে করিয়ে থাকেন। এছাড়া সকল সাব-স্টেশনের ইনচার্জ গনকে ডেকে মিটার লিডারদের বিরুদ্ধে সাজানো অনিয়মের অভিযোগ দিতে বলেন তিনি। কোন ইনচার্জ যদি মিটার লিডারদের বিরুদ্ধে তার (গগন সাহা) মতো সাজানো অভিযোগ দিতে পারেন, তাহলে স্যারকে বলে ওই ইনচার্জদেরকে প্রমোশন দেওয়া হবে বলেও আশ্বস্ত করেন গগন সাহা।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে পল্লী বিদ্যুৎ বাউফল জোনাল অফিসের সহকারি জেনারেল ম্যানেজার(এজিএম) প্রকৌশলী গগন সাহা বলেন, এ ব্যাপারে আমি কোন মন্তব্য করতে চাই না। আপনি(সাংবাদিক) আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বক্তব্য নিতে পারেন।

এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ বাউফল জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. মুজিবুর রহমান চৌধুরী বলেন, যেহেতু আমি তার (এজিএম) বিরুদ্ধে কোন অভিযোগ পাইনি। সেহেতু অভিযোগগুলো মিথ্য বলে আমি মনে করছি।

 

22 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন