২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাসায় মিললো তরুণের হাত-পা বাঁধা গলায় রশি পেঁচানো মরদেহ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:২৭ অপরাহ্ণ, ১৯ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: রাজধানীর খিলগাঁওয়ের সিপাহীবাগের একটি বাসা থেকে জামাল (২২) নামে এক রিকশাচালকের হাত-পা বাঁধা গলায় রশি পেঁচানো মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, হত্যার পর তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) ভোর ৫টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়। জামালপুর সদর উপজেলার নুর মিয়ার ছেলে জামাল। খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসান জানান, সিপাহীবাগের ঝিলপাড় হাসমতের টিনশেড বাড়িতে মাকে নিয়ে থাকতেন জামাল। কয়েকদিন আগে তার মা গ্রামের বাড়িতে গিয়েছেন। এরপর থেকে বাসাটিতে একাই ছিলেন জামাল।

রাত আড়াইটার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই বাসায় গিয়ে দেখা যায়, রুমের ভেতর আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে জামালের দেহ। তবে তার হাত-পা বাঁধা এবং গলায় শ্বাসরোধ করা। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহটি ঝুলিয়ে রাখা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

62 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন