৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বিল দেওয়ার ভয়ে বান্ধবীকে রেস্তোরাঁয় রেখে পালাল তরুণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৫ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০২৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: প্রথম ডেট মানুষ বিভিন্নভাবে মনে রাখে। কিন্তু তা যদি হয় এমন, বিল দেওয়ার ভয়ে সম্ভাব্য প্রেমিক পালিয়েছে, তখন তা বিরল এবং নেতিবাচকভাবে মনে থাকে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের আটলান্টায় এমনটি ঘটেছে।

Google News গুগল নিউজে বরিশালটাইমসের খবর পড়তে ফলো করুন

ভুক্তভোগী তরুণী জানান, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় এক তরুণের সঙ্গে তাঁর আলাপ হয়। কয়েক দিনের আলাপের পর বন্ধুত্ব। এরপর সামনাসামনি দেখা করার পরিকল্পনা। আটলান্টার বেশ জনপ্রিয় একটি রেস্তোরাঁয় প্রথম দেখা হয় দুজনের।

রেস্তোরাঁয় গিয়ে ওই তরুণ পানীয় অর্ডার করেন। আর তরুণী অয়েস্টার (ঝিনুক), কাঁকড়াসহ অন্য খাবার অর্ডার করেন। কথা বলতে বলতেই খাবার খেতে শুরু করেন তিনি। কিছুক্ষণের মধ্যে খাবার শেষ হয়ে যায়। তিনি আবারও ঝিনুক অর্ডার করেন। এরপর আবারও। টানা ৪৮টি মতো ঝিনুক খেয়ে ফেলেন।

তরুণীর দাবি, বিল আসার আগ মুহুর্তে ওয়াশরুমে যাওয়ার কথা বলে সেখান থেকে চলে যান ওই তরুণ। বিল আসার পর বার বার তাঁকে ফোন করতে থাকেন তিনি। কিন্তু ফোনে পাচ্ছিলেন না।

এ অবস্থায় প্রায় আধাঘণ্টা অপেক্ষা করার পর তিনি বুঝতে পারেন, ঠিক কী হয়েছে। এরপর ১৮৪ ডলার অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় ২০ হাজার টাকা বিল দিয়ে বাড়ি ফেরেন তরুণী।

সূত্র : রোলিং স্টোন

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন