২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ব্যস্ততায় দিন কাটালেন সিটি মেয়র সাদিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গতকাল সোমবার ব্যস্ত সময় কাটিয়েছেন। তিনি নগরীর ত্রিশ গোডাউন বদ্ধভূমি সংলগ্ন ওয়াপদা এলাকার মহান মুক্তিযদ্ধের স্মৃতি বিজড়িত টর্চার সেলের সংস্কার কাজ পরিদর্শনে যান। তিনি একাজে সংশ্লিষ্টদের নিষ্ঠার সাথে তিনি দায়িত্ব পালনের আহবান জানান।

এছাড়া মেয়র সাদিক আবদুল্লাহ নগরীর কালিবাড়ী রোডের উদয়নী ক্লাব ও শহীদ নেরনিয়াবাত পাঠাগারের সাবেক ক্রীড়া সম্পাদক জহর প্রসাদ মজুমদারের মৃত্যুর খবর শুনে বরিশাল মহাশ্মশানে ছুটে যান।

এবং সেখানে বেশ কিছু সময় উপস্থিত থেকে প্রয়াতের পরিবারবর্গকে সমবেদনা জানানোর পাশাপাশি প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন। এছাড়া নগরীর কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে বরিশাল বারের নবনিযুক্ত রাষ্ট্রপক্ষের পিপি, জিপি, এপিপি ও এজিপি বৃন্দ মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

এসময় নবনিযুক্ত অভিনন্দন জানিয়ে মেয়র প্রত্যেককে নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের আহবান জানান। অপরদিকে রাতে বরিশালের দর্জি শ্রমিক নেতৃবৃন্দ মেয়রের সাথে সৌজন্য সাক্ষাত করে তাদের পেশাগত নানা সমস্যার কথা মেয়রকে অবহিত করেন। মেয়র ধৈর্য্য সহকারে তাদের কথা শোনেন।

এবং শ্রমিকদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন সরকারি ব্রজমোহন কলেজ নেতৃবৃন্দ রাতে নগরীর কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে গিয়ে মেয়র সাদিক আবদুল্লাহর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় মেয়র বরিশাল নগরীর উন্নয়ন বিষয়ের পাশাপাশি সমসাময়িক রাজনৈতিক বিষয়সহ নানা বিষয়ে আলোচনা করেন। বিএম কলেজের শিক্ষকবৃন্দ একটি স্মার্ট সিটি গড়তে মেয়রের নানা পদক্ষেপের ভূয়সী প্রশংসা করে তাঁর উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন