৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

ভোলায় মায়ের আঘাতে ছেলের মৃত্যু, প্রচার আত্মহত্যা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৩৫ অপরাহ্ণ, ২২ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: দৌলতখানে মায়ের আঘাতে ১২ বছরের এক শিশু ছেলের মৃত্যুর অভিযোগ উঠেছে। রবিবার (২১ এপ্রিল) রাত অনুমানিক ১০টার সময় চরপাতা ইউনিয়নের লেজপাতা গ্রামের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে বিষয়টি আত্মহত্যা বলে প্রচার করে পরিবার।

এ ঘটনায় মৃত রমজানের মা ফাতেমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ। দৌলতখান থানার ওসি সত্যরঞ্জন খাসকেল বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে হত্য নাকি আত্মহত্যা।

স্থানীয়রা জানিয়েছেন, শিশু রমজানের বাবা ছায়েদ আলী একটি মামলায় জেল হাজতে আছেন। ওই শিশু নিজেদের পানের বরাজ থেকে পান বিক্রি করায় সম্প্রতি তাকে মারধর করেন মা ফাতেমা বেগম। গত রাতেও একই ঘটনায় রমজানকে মারধ করা হয়। এতে তার মৃত্যু হয়। পরে মায়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তার মা জানান, রমজান আত্মহত্যা করেছে।

90 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন