২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৪ অপরাহ্ণ, ০৮ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভোলা:: ভোলার বোরহানউদ্দিন উপজেলার ডাওরী বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী শাহাদাত (২৪) এবং মিজানা (২৩) নামের দুই বন্ধু নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে ওই মোটরসাইকেলের তৃতীয় আরোহী নাজমা আক্তার মিতু। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহাদাত ভোলার বোরহানউদ্দিন উপজেলার দালালপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে এবং মিজান একই উপজেলার টবগী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের আবেদ আলীর ছেলে। আহত মিতু তজুমদ্দিন উপজেলার মো. ইউসুফের মেয়ে।

ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন নাজমা আক্তার মিতুর বাবা ইউসুফ জানান, শাহাদাত, মিজান এবং তার মেয়ে মিতু তজুমদ্দিন বাজার থেকে মোটরসাইকেলে চরফ্যাশন যাচ্ছিল। ডাওরী বাজার এলাকায় তাদের মোটরসাইকেলের সাথে কোরবানীর গরু বহনকারী বিপরীতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা শাহাদাত ও মিজানকে মৃত ঘোষণা করেন। এদিকে গুরুতর আহত মিতু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, গরু বহনকারী ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ড্রাইভারসহ ট্রাকের কাউকে পাওয়া যায়নি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন