২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মাকে মারধর, শিক্ষক ছেলে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, ২৯ মার্চ ২০২৪

বৃদ্ধ মাকে ভরণপোষণ না দিয়ে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগে শিক্ষক ছেলেকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (২৭ মার্চ) দুপুরে ছেলে আব্দুল জলিলকে (৪০) গ্রেপ্তার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে জামালপুরের সরিষাবাড়ীতে। গ্রেপ্তার জলিল উপজেলার শ্যামের পাড়া ফিরোজা মজিদ উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মহাদান ইউনিয়নের বাঁশবাড়ী গ্রামের মৃত আব্দুল বারেকের স্ত্রী মোছা: খোদেজা (৫৭)। তাদের ছেলে আব্দুল জলিল। মাকে ভরণপোষণ না দিয়ে মাঝে মধ্যেই গালিগালাজ করতেন আব্দুল জলিল। এর আগেও কয়েকবার মা ভরণপোষণের টাকা চাইলে তাকে বাড়ি থেকে বের করে দেন।  বুধবার সকালে মা খোদেজা বেগম আবার ভরণপোষণ চান, কিন্তু ছেলে জলিল ভরণপোষণ না দিয়ে মাকে মারধর করেন। পরে খোদেজা বেগম থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। ওই দিন দুপুরেই ছেলে জলিলকে পুলিশ গ্রেপ্তার করে।

সরিষাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান সাংবাদিকদের বলেন, বৃদ্ধ মাকে ভরণপোষণ না দিয়ে মারধরের ঘটনায় ২০১৩ সালের পিতা-মাতার ভরণপোষণ আইন ৫ (১) ধারায় মামলা করা হয়। পরে ছেলেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

119 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন