২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মাছ ধরা দেখতে গিয়ে পদ্মায় ডুবে যুবকের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:৩৪ অপরাহ্ণ, ২৯ মার্চ ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: রাজবাড়ীর দৌলতদিয়ায় মাছ ধরা দেখতে গিয়ে পদ্মা নদীতে ডুবে মো. ফিরোজ শেখ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) সকাল সোয়া ৭টার দিকে দৌলতদিয়া লঞ্চঘাটে পদ্মা নদীতে পড়ে ডুবে যান তিনি। পরে খবর পেয়ে সকাল ৯টার দিকে নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। ফিরোজ শেখ মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার শিবালয় গ্রামের আজগর শেখের ছেলে।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. ফরিদ উদ্দিন বলেন, বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে ফিরোজ দৌলতদিয়া যৌনপল্লীতে আসেন। পরে সকাল সোয়া ৭টার দিকে তিনি বাড়ি ফেরার উদ্দেশ্যে দৌলতদিয়া লঞ্চঘাটে এসে লঞ্চের টিকিট কাটেন।

লঞ্চ ছাড়তে দেরি হওয়ায় তিনি লঞ্চঘাটে স্থানীয়দের বরশি দিয়ে মাছধরা দেখছিলেন। এ সময় হঠাৎ তিনি পদ্মা নদীতে পড়ে ডুবে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধারে নদীতে অভিযান চালায়। পরে পৌনে দুই ঘণ্টা পর সকাল ৯টার দিকে নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ফিরোজ শেখের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে তার মৃগী রোগ ছিল। ধারণা করা হচ্ছে, পদ্মা নদীর কিনারে দাঁড়িয়ে মাছ ধরা দেখার সময় তিনি মৃগী রোগে আক্রান্ত হয়ে নদীতে পড়ে ডুবে যান। মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

100 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন