২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মেয়রের দুর্নীতির তদন্তে লালমোহনে দুদক

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:৩৯ অপরাহ্ণ, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

মেয়রের দুর্নীতির তদন্তে লালমোহনে দুদক

লালমোহন (ভোলা) প্রতিনিধি: ভোলার লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিনের বিরুদ্ধে দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে সরকারি অর্থ আত্মসাৎ এবং পাচারের অভিযোগে দায়ের করা মামলার তদন্তে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার সকালে তদন্তের অংশ হিসেবে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পৌর কবরস্থান, পৌর শ্মশান ও পৌরসভার কমিউনিটি সেন্টার পরিদর্শন করেন দুদক এর বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক রাজ কুমার সাহা।

এ কর্মকর্তার কাছে মেয়র এমদাদুল ইসলাম তুহিনের বিরুদ্ধে ঘরে নেইমপ্লেট না বসিয়ে অর্থ হাতিয়ে নেয়াসহ আরো একাধিক অভিযোগ তুলে ধরেন উপস্থিত অনেকে।

এরআগে, ২০২১ সালের ৪ জানুয়ারি ভোলার বিশেষ জজ আদালতে মেয়র এমদাদুল ইসলাম তুহিনের বিরুদ্ধে দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার করে সরকারি অর্থ আত্মসাৎ ও পাচারের অভিযোগে মামলা করেন পৌরসভার বাসিন্দা শফিকুল ইসলাম বাদল।

আদালত ওই মামলা তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে দুদককে নির্দেশ প্রদান করেন।  দুদক এর বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ও তদন্ত কর্মকর্তা রাজ কুমার সাহা বলেন, লালমোহন পৌরসভার মেয়রের বিরুদ্ধে মামলার প্রেক্ষিতে সরজমিনে বিভিন্ন স্থান পরিদর্শন করা হচ্ছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন