২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন শিকদারের শেষ বিদায়

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৩২ অপরাহ্ণ, ০৩ এপ্রিল ২০২৪

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা সদরের পুরাতন সিনেমা হল রোডের নিবাসী বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হেমায়েত উদ্দিন সিকদার (৭৭) ৩ এপ্রিল বুধবার সকালে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি রাজিউন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বুধবার দুপুরে উপজেলা পুরাতন কোর্ট ভবনের সামনে মরহুমের জানাজার নামাজের পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই বীরকে প্রদান করা হয় গার্ড অফ অনার। এ সময় রাষ্ট্রের পক্ষের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা, কাউখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ হুমায়ুন কবির ও পুলিশের একটি চৌকস দল।

পরে জানাজা নামাজের পর মরহুমকে উপজেলার শিয়ালকাঠি গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবদুস শহীদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম আহসান কবির,উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

110 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন