৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

রাজাপুরে তিন স্বাস্থকর্মীসহ ৪ জনের করোনা সনাক্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, ১৭ মে ২০২০

বার্তা পরিবেশক, ঝালকাঠি :: ঝালকাঠির রাজাপুরে তিনজন স্বাস্থকর্মীসহ চার ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার রাতে ঝালকাঠি সিভিল সার্জন অফিসে জেলায় যে দুজন আক্রান্ত হওয়ার খবর এসেছে তার মধ্যে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সেবিকা রয়েছেন। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিন স্বাস্থকর্মীসহ মোট চারজনের শরীরে করোনার সংক্রমণ নিশ্চিত হওয়া গেছে।

উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ বলেন, নতুন একজনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন সেবিকা ও একজন কর্মচারি রয়েছেন। এছাড়া উপজেলার সাতুরিয়া ইউনিয়নে ঢাকা ফেরত একজনের শরীরে করোনা সংক্রমণ পাওয়া গেছে। তবে উপজেলায় প্রথম করোনা আক্রান্ত স্বাস্থ কমপ্লেক্সের জ্যেষ্ঠ সেবিকা এখন সুস্থ হওয়ার পথে। তাঁর দ্বিতীয় পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। আর একটি পরীক্ষার ফল নেগেটিভ হলেই তাঁকে করোনা জয়ী ঘোষণা করা হবে।

তিনি আরো বলেন, ‘উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের যে তিনজন আক্রান্ত হয়েছেন, তারা বর্তমানে সবাই সুস্থ আছেন। শুধু ঢাকা ফেরত ওই ব্যক্তি অসুস্থ থাকায় তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতালের করোনা ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন