৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চুরি করতে দেখে ফেলায় গৃহকর্তাকে কুপিয়ে জখম, আটক ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫০ অপরাহ্ণ, ০৬ জুলাই ২০২০

বার্তা পরিবেশক রাজাপুর (ঝালকাঠি):: ঝালকাঠির রাজাপুরে বসতঘরে চুরি করে মালামাল নিয়ে যাওয়ার সময় গৃহকর্তা দেখে ফেলায় চোরের ধারালো অস্রের আঘাতে নুরু খলিফা (৭০) নামের এক গৃহকর্তা রক্তাক্ত জখম হয়েছে। রোববার (৫ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দক্ষিন রাজাপুরের আলগী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা তাৎক্ষণিক চোর রাকিবকে (২২) আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে।

চোর রাকিব উপজেলার দক্ষিন রাজাপুর এলাকার মহারাজ তালুকদারের ছেলে ও আহত গৃহকর্তা নূরুল হক একই এলাকার মৃত ওফাজ উদ্দিন খলিফার ছেলে। এ ঘটনায় গৃহকর্তা নুরু খলিফার শ্যালক আ: কাদের বাদী হয়ে রাকিবসহ তিন জনের নাম উল্লেখ করে রাজাপুর থানায় একটি চুরি মামলা দায়ের করেন। যাহার মামলা নম্বর-৬।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার রাত সাড়ে ৯টার দিকে রাকিবসহ আরও দুই যুবক গ্রামের নূরুল হক খলিফার ঘরে প্রবেশ করে। বৃষ্টির রাতে গ্রামের সবাই তখন গভীর ঘুমে আচ্ছন্ন। চোরেরদল মালামাল গুটিয়ে যখন চলে যাচ্ছিল, তখন গৃহকর্তা দুর্বৃত্তদের দেখে ফেলেন। এ সময় গৃহকর্তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চোরেরা। তখন গৃহকর্তা নুরু খলিফার ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে রাকিব তালুকদারকে আটক করে ও আহত নূরুল হককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে এনে ভর্তি করে। পরে আটক রাকিবকে উত্তেজিত জনতা গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। গণধোলাইয়ে রাকিব গুরুত্বর আহত হওয়ায় তাকেও হাসপাতালে এনে ভর্তি করে পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানায়, রাবিকসহ স্থানীয় মাদকাসক্ত কয়েক যুবক মাদকের টাকা জোগাড় করতে প্রায়ই চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটায়। এর আগেও একাধিকবার গ্রামে তারা এমন ঘটনা ঘটিয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাহিদ হোসেন বরিশালটাইমসকে জানান, ‘এ বিষয়ে থানায় মামলা দায়ের করে আসামী রাকিবকে ঝালকাঠি আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া চুরির ঘটনায় অন্য যারা জড়িত তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। ’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন