১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে নিখোঁজের ৪ দিন পর মাদারীপুর থেকে নারীর লাশ উদ্ধার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:২৩ অপরাহ্ণ, ৩০ মে ২০২৩

বরিশালে নিখোঁজের ৪ দিন পর মাদারীপুর থেকে নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের আগৈলঝাড়া থেকে নিখোঁজের চার দিন পর অঞ্জু রানী বেপারী নামে এক গৃহবধূর লাশ মাদারীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজ মঙ্গলবার অঞ্জু রানীর লাশ বরিশালের আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের আনা হয়। তিনি ওই এলাকার হরলাল বেপারীর স্ত্রী। এর আগে সোমবার ভোরে অঞ্জু রানী বেপারীর লাশ মাদারীপুর সদর ইউনিয়নের খাগদী এলাকার একটি পরিত্যক্ত ভিটের জঙ্গল থেকে উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (২৫ মে) কিস্তি দেওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন তিন সন্তানের জননী অঞ্জু রানী। এরপর আর বাড়ি ফেরেননি। স্বজনেরা তাঁকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাননি। তবে কি কারণে অঞ্জু রানী বেপারী বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছেন তা জানা যায়নি।

লাশের ময়নাতদন্তের পর পুলিশ অঞ্জু রানীর লাশ পরিবারের কাছে সোমবার সন্ধ্যায় হস্তান্তর করেন। এদিকে চার দিন ধরে নিখোঁজ হলেও অঞ্জু রানীর পরিবার থেকে আগৈলঝাড়া থানায় কোনো সাধারণ ডায়েরি করেননি বলে জানান আগৈলঝাড়া ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম।

নিহত অঞ্জু রানী বেপারীর ছেলে অশোক বেপারী বলেন, ‘আমার মা বাড়ি থেকে কিস্তি দেওয়ার কথা বলে আর বাড়ি ফিরে আসেনি। চার দিন পর মাদারীপুর থেকে পুলিশের ফোন পেয়ে আমার মায়ের লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে আসি।’

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) আমীনুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে মোশারফ হোসেন খানের পরিত্যক্ত ভিটের জঙ্গল থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে হত্যা কাণ্ডের রহস্য বের করা হবে।’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন