৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

মুলাদীতে টমটমের ধাক্কায় স্কুলছাত্র নিহত, আহত ৮

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০০ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০১৮

বরিশালের মুলাদী উপজেলায় বেপরোয়া অবৈধ টমটমের ধাক্কায় ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছে। রোববার বিকাল ৩টার দিকে উপজেলার গাছুয়া ইউনিয়নের বেলতলা এলাকায় একটি দ্রæতগামী টমটম রাস্তায় থামানো ইজিবাইককে ধাক্কা দিলে কমপক্ষে ৯জন আহত হন। পরে তাদের মধ্যে মিরাজ নামের এক যাত্রী মারা যায়। মিরাজ উপজেলার পৌর এলাকার তেরচর গ্রামের এসকান্দার আলী খানের পুত্র এবং সরকারি মুলাদী মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। মিরাজ বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড থেকে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশগ্রহণের জন্য ফরম পূরণ করেছিলো। রোববার সে ইজিবাইকে তার বন্ধুদের সাথে সৈয়দেরগাঁও স্কুল মাঠে ক্রিকেট খেলতে যাচ্ছিলো।

আহত ইয়ামিন জানায় তারা ৮বন্ধু মিলে ক্রিকেট খেলার জন্য মুলাদী থেকে ইজিবাইক নিয়ে গাছুয়া ইউনিয়নের সৈয়দেরগাঁও মাধ্যমিক বিদ্যালয় মাঠে যাচ্ছিলো। ইজিবাইকটি মুলাদী-মৃধারহাট সড়কের বেলতলা এলাকায় পৌছলে জনৈক মো. হোসেন (৩০) একটি গাছভর্তি টমটমের বেপরোয়া গতি দেখে চালক তার ইজিবাইকটি রাস্তার পাশে নিয়ে যায়। এসময় দ্রæতগতির টমটমটি আকস্মিক ধাক্কা দিলে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং গাড়িতে থাকা চালকসহ ৯জন গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার আহত মিরাজ, ইকবাল সিকদার, রাজিব বেপারী, নাইম হাওলাদার, রাকিব হোসেন ও ইয়ামিনসহ সবাইকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

স্বজনেরা জানান বরিশাল নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আহত মিরাজ মারা যায়।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন