৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

পিরোজপুরে পুলিশের মোটরসাইকেল চাপায় বৃদ্ধ নিহত!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর::  পিরোজপুরের নাজিরপুরে পুলিশের মোটরসাইকেল চাপায় মো. মোজাহার হোসেন হাওলাদার (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় নাজিরপুর-মাটিভাঙ্গা সড়কের পাতিলাখালী প্রাইমারি স্কুল সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম মনির এ তথ্য জানিয়েছেন।

নিহত মোজাহার হাওলাদার উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী গ্রামের মৃত জোনাব আলী হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী মো. মিজান বরিশালটাইমসকে  জানান, সন্ধ্যায় মোটরসাইকেলে করে সাদা পোশাকের দুই পুলিশ সদস্য উপজেলার দীঘিরজান বাজার থেকে বাজার করে পিরোজপুরের দিকে যাচ্ছিল। এ সময় ওই বৃদ্ধ হেঁটে চিথলিয়া যাচ্ছিলেন। পথে পাতিলাখালী প্রাইমারি স্কুলের সামনে পুলিশের মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গিয়ে আহত  হলে স্থানীয় ব্যক্তি মিজান ও মোটরসাইকেলে থাকা  ওই পুলিশ সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএ রতন কুমার ঢালী বরিশালটাইমসকে  জানান, মোজাহার হোসেন হাওলাদারকে গুরুতর অবস্থায় আনা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি মনির জানান, নিহত বৃদ্ধের পরিবারের কেউ মামলা করলে মামলা হবে। তা না হলে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় মামলা করবে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বরিশালটাইমসকে  জানান, এ ব্যাপারে নাজিরপুর থানাকে মামলা নিতে নির্দেশ দেওয়া হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন