৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে বিএনপি মেয়র প্রার্থীর ভোট কেন্দ্রে থাকা নিয়ে উত্তেজনা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, ৩০ জুলাই ২০১৮

ভোট দিতে এসে ১৫ মিনিটের বেশি কেন্দ্রে বিএনপির মজিবর রহমান সরোয়ার। ভোটার নম্বর না জেনে কেন্দ্রে এসে হয়রানে তিনি। কিন্ত এই ঘটনাটি তৈরি করে উত্তেজনা। কারণ, কেন্দ্রের বাইরে আওয়ামী লীগ সমর্থকরা জানতেন না ভেতরে কী হচ্ছে।

পরে নৌকার সমর্থকরা গেট ভেঙে ভেতরে প্রবেশ করে বিএনপির প্রার্থীকে দ্রুত বের করার দাবি করতে থাকেন।

আর সরোয়ার যখন ভোট দিয়ে কেন্দ্রের বাইরে আসেন তখন চারপাশ থেকে আওয়ামী লীগের সমর্থকরা তাকে ঘিরে ‘নৌকা’ ‘নৌকা’ স্লোগান দিতে থাকে।

সোমবার (৩০ জুলাই) সকাল সাড়ে আটটার দিকে কাউনিয়া সৈয়দা মজিদুন্নেছো মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে সরোয়ার ভোট দিতে আসেন। কিন্তু ভোটার নম্বর জানতেন না। কেন্দ্রের দোতলায় গিয়ে একবার ফিরতে হয় ভোট না দিয়ে। পরে তিনি মোবাইল ফোনে নম্বর জেনে ভোট দেন।

বিএনপির প্রার্থী যখন কেন্দ্রে, তখন ভোটগ্রহণ বন্ধ ছিল সেখানে। আর এতে অস্থির হয়ে উঠে বাইরে অবস্থানকারী আওয়ামী লীগের কর্মীরা।

বিএনপি প্রার্থী নৌকার পোলিং এজেন্টদের বের করে দিচ্ছে-এমন অভিযোগ তুলে শুরু হয় হৈ চৈ।

এ সময় অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে আসে এবং প্রধান ফটক আটকে দেয়। কিন্তু আওয়ামী লীগ সমর্থকদের চাপে এক পর্যায়ে ভেঙে পড়ে সেই ফটক। ভেতরে ঢুকে যান তারা।

কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা বলেন- ‘বিএনপি প্রার্থী ভোটার সিরিয়াল নম্বরটা না পাওয়ার কারণে কিছুক্ষণ একটু দেরি হচ্ছে। যে কারণে বাইরে একটু বিক্ষোভ হচ্ছে। আমরা এটার ব্যবস্থা নিচ্ছি। আশা করি কোনো সমস্যা হবে না।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন