৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:২২ ; রবিবার ; জুন ৪, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

কুয়াকাটায় ১১মণ জাটকা উদ্ধার, ৩ জনকে অর্থদন্ড

বরিশালটাইমস রিপোর্ট
১০:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

কুয়াকাটায় অভিযান চালিয়ে ১১মণ জাটকা ইলিশ উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ মৎস্য ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

উদ্ধার মাছগুলো এতিমখানা ও স্থানীয়দের মাঝে বিলিয়ে দেয়া হয়েছে।

পটুয়াখালী র‌্যাব ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. সুমন বনিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মৎস্যবন্দর আলীপুর এবং কুয়াকটার মৎস্য আড়ৎগুলোতে অভিযান চালিয়ে এ মাছ উদ্ধা করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) খন্দকার মো. রবিউল ইসলাম’র নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সিকদার বাজারের মৎস্য ব্যবসায়ী মো. সামীম হাওলাদার, মেয়র বাজারের দুই ব্যবসায়ী মো. জলিল, মো. জাহাঙ্গীর হোসেনসহ প্রত্যেককে ৫ হাজার টাকা করে নগদ জরিমানা করা হয়।

উদ্ধার ঝাটকা আলীপুর ও কুয়াকাটার বিভিন্ন এতিমখানা এবং স্থানীয়দের মাঝে দিয়ে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন- পটুয়াখালী র‌্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুরত আলমসহ র‌্যাব সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম সাংবাদিকদের বলেন, মৎস্য সংরক্ষণ আইনের ৪ ধারায় প্রাথমিক ভাবে অপরাধ প্রমাণিত হওয়ায় ৩ ব্যবসায়িকে অর্থদন্ড দেয়া হয়েছে। এ অভিযানের মাধ্যমে অসাধু মৎস্য ব্যবসায়িদেরকে ঝাটকা ইলিশ কেনাবেচা করতে সতর্ক করা হয়।’

Other

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে জমি দখলে বাঁধা দেওয়ায় প্রতিপেক্ষের হামলায় ঠিকাদার আহত  আমেরিকা না গেলে কিচ্ছু আসে যায় না: শেখ হাসিনা  বরিশাল সিটি নির্বাচন: বুকে বুক মিলিয়ে এক মঞ্চে হাসনাত-খোকন  নলছিটিতে ফুটবল খেলতে গিয়ে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু  কলাপাড়ায় ছোট ভাইয়ের হামলায় জখম প্রভাষক বড় ভাই  স্ত্রীর স্বীকৃতি পেতে নাঃগঞ্জ থেকে বেতাগীতে স্বামীর বাড়িতে গৃহবধূ  হজ করতে সাইকেলে চড়ে প্যারিস থেকে মক্কার পথে  পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বহিষ্কার  পটুয়াখালী/ উদ্ধারের পর ২৬ বাচ্চা প্রসব করলো মেটে সাপ  অন্তর্বাসে ফোন নিয়ে ভর্তি পরীক্ষা দেওয়া সময় শিক্ষার্থী আটক