২ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৯ ; মঙ্গলবার ; ডিসেম্বর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

যাত্রীবাহী লঞ্চে গৃহবধূ খুন: বরিশাল আদালতে সেনা কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০১৮

যাত্রীবাহী এমভি তাসরিফ ১ লঞ্চে গৃহবধূ হত্যা মামলায় স্বামী সেনা কর্মকর্তাকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেছে পুলিশ। এ মামলার তদন্তকারী কর্মকর্তা বরিশালের কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কুদ্দুস মোল্লা সোমবার সদর জিআও শাখায় এ অভিযোগপত্র (চার্জশিট) জমা দেন।

মামলায় অভিযুক্ত আসামি হলেন- বগুড়া সেনা নিবাসের বাসিন্দা ল্যা: কর্পোরাল মাহামুদুল হাসান। তিনি বার্থী বাটাজোর এলাকার কবির হোসেন হাওলাদারের ছেলে। আদালত সূত্রে জানা গেছে, পটুয়াখালীর রাঙ্গবালীস্থ চরমোন্তাজ এলাকার হাফেজ মো. রিয়াজুল হক খানের বোন আখিনুর আক্তারের সাথে ফেইজবুকে পরিচয় হয় সেনা কর্মকর্তা মাহামুদুল হাসানের সাথে। ওই ফেইজবুকের সূত্র ধরেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এরপর ২০১৬ সালের ১৪ জুন তারা নিজেরাই রেজিষ্ট্রি করে বিয়ে করে। বিয়ের পর আখিনুরকে নিয়ে বগুড়া শহরে একটি বাসা ভাড়া করে বসবাস করেন। গত বছরের ৪ জুন তারা স্বামী স্ত্রী পটুয়াখালীতে আসে। সেখানে একটি আবাসিক হোটেলে রাত্রী যাপনের পর পরদিন বরিশাল থেকে ঢাকার উদ্দেশে লঞ্চে উঠে তারা। বরিশাল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া এমভি তাসরিফ ১ লঞ্চের ২০৭ নম্বর কেবিন নেয়।

রাতে কেবিনে বসে আখিনুর আক্তার তার পরিবারের লোকজনের সাথে কথা বলে। পরদিন থেকে আর আখিনুরের কোন খোঁজ পায়নি তার পরিবারের লোকজন। এতে সন্দেহ হলে স্বামী সেনা কর্মকর্তাকে আখিনুরের ব্যাপারে তার পরিবার থেকে খোঁজ চাইলে সে একেক সময় একেক কথা বলে। এতে আখিনুরের পরিবারের সন্দেহ হয় মাহামুদুল হাসানের ওপর।

এ ঘটনায় গত বছরের ৩ জুলাই কোতয়ালি মডেল থানায় আখিনুরের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন তার ভগ্নিপতি সেনা কর্মকর্তা মাহামুদুল হাসানের বিরুদ্ধে। মামলার পরে আটক সেনা কর্মকর্তা নিজ মুখে শিকার করে আখিনুর আক্তারের নিখোঁজের বিষয়টি। তবে সে জানায় আখিনুর লঞ্চ থেকে পরে গিয়ে নিখোঁজ হয়েছে। সে আরও জানায়, লঞ্চে বসে তাদের মধ্যে ঝগড়া হয়।

এরপর রাত দুই টার দিকে তারা কেবিন থেকে বেরিয়ে বারান্দায় দাড়ায়। এসময় আখিনুর আত্মহত্যার জন্য রেলিংয়ের ওপরে উঠলে মাহামুদুল হাসান তাকে ধরার আগেই সে নদীতে পড়ে যায়। এছাড়া তিনি তার জবানবন্দিতে আরও জানান, তার ইতোপূর্বে বিয়ে হয়েছে।

সেখানে সন্তানও রয়েছে। লঞ্চে বসে আখিনুর সেই সন্তনদের জারজ সন্তান বলায় তা নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। জবানবন্দিতে সে আরও জানায়, আখিনুর তাকে কৌশলে বিয়ে করার জন্য বাধ্য করেছে।”

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে তারা  পুলিশের সামনে থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইব্রেকারে স্পেনকে হারিয়ে শেষ আটে মরক্কো  বিয়ের হুমকি দিলেন স্বামী: ২ সন্তানকে পুড়িয়ে মারলেন মা  লাখ টাকায় বিক্রি প্রধানমন্ত্রীর উপহারের ঘর!  স্বামীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রেমিকার হাত ধরে উধাও স্ত্রী  আ.লীগ অফিস ভাঙচুর: গ্রেফতার আতঙ্কে বাড়িছাড়া বিএনপি নেতাকর্মীরা  ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্বভার নিলেন বাইশারী কলেজের নতুন সভাপতি গোলাম ফারুক  বরগুনা/ ছেলে মারা যাওয়ার ৪ বছরেও শাশুড়িকে ঘরে উঠতে দিলেন না পুত্রবধূ  বিএনপির ১৫০০ নেতাকর্মীকে গ্রেপ্তারের অভিযোগ