৪ মিনিট আগের আপডেট রাত ১২:৪৮ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

৫ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৯ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০১৬

মেহেরপুর গাংনী উপজেলার ধলা গ্রামে প্রাক-প্রাথমিক বিদ্যালয়ের ৫ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। প্রতিবেশী পারভেজ হোসেন নামে এক লম্পট যুবক এ কাজ করেছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সোমবার রাতে গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শিশুটি এখন থানা হেফাজতে রয়েছে। মঙ্গলবার তার ডাক্তারি পরীক্ষা করানো হবে। এ ঘটনায় বইছে নিন্দার ঝড়। অভিযুক্ত পারভেজ ওই গ্রামের আলামিনের ছেলে। তিনি নছিমন চালক।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় প্রতিবেশী চা দোকানির কন্যা শিশুকে ভুলিয়ে নিজ বাড়িতে নিয়ে যায় পারভেজ। বাড়িতে কোনো লোকজন না থাকার সুবাদে তিনি শিশুটিকে যৌন হয়রানি করেন। বিষয়টি অবুঝ শিশু পরিবারের কাউকে না জানালেও সোমবার বিকেলের দিকে তার বাবা-মা জানতে পারেন। তার শারীরিক অবস্থা দেখে তারা দ্রুত তাকে নিয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে থানায় জানায়। গেল রাতে শিশুটির বাবা বাদী হয়ে পারভেজকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গাংনী থানার উপ-পরিদর্শক এসআই শংকর কুমার জানান, ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছে শিশুটির বাবা। শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হবে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Other

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা  হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত  দুর্গোৎসব ও সাপ্তাহিক ছুটিতে পর্যটকদের ভিড় বেড়েছে কুয়াকাটা সৈকতে