২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৩ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাজধানী ঢাকা থেকে বরিশালে আসার পথে যাত্রীবাহী বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ হারিয়েছেন দেলোয়ার হোসেন বাবু নামের ব্যক্তি। শহরের রুপাতলীর হাওলাদার বাড়ির বাসিন্দা চল্লিশোর্ধ্ব বীমাকর্মী বাবু বৃহস্পতিবার বরিশালে আসার পথে সুগন্ধা পরিবহনের বাসের মধ্যে তাকে চেতনানাশক খাইয়ে সর্বস্ব কেড়ে নেয়। পরে বাসটি নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে পৌছলে অচেতন অবস্থায় এই ব্যক্তিকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার অপরাহ্নে তার মৃত্যু ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- বরিশাল নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রুপাতলী হাওলাদার বাড়ির মৃত আশ্রাব আলীর ছেলে দেলোয়ার হোসেন বাবু রাজধানী ঢাকায় একটি বীমা কোম্পানিতে কর্মরত ছিলেন। চার সন্তানের জনক বাবু প্রতি সপ্তাহের ন্যায় বৃহস্পতিবার ঢাকা থেকে সুগন্ধা পরিবহনের একটি বাসযোগে বরিশালের উদ্দেশ রওনা করেন। পথে বাসের মধ্যে কেউ তাকে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে টাকাসহ সর্বস্ব লুটে নেয়। রাত ৯টার দিকে বাসটি কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদে পৌছালে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে শ্রমিকেরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১২টার দিতে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুম্মান সাংবাদিকদের বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন- বীমাকর্মীকে অতিরিক্ত চেতনানাশক খাওয়ানোর কারণে তিনি অচেতন হয়ে পড়েন। শুক্রবার ময়নাতদন্ত শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন