২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

অবশেষে সিলেটে গিয়ে জয়ের দেখা মিলল খুলনার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৫ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০১৯

ঢাকার মাঠে মাহমুদউল্লাহর খুলনা টাইটান্স একবার মুখোমুখি হয়েছিল মেহেদী হাসান মিরাজের রাজশাহী কিংসের। কিন্তু ওই ম্যাচে শেষ হাসি হাসতে পারেননি মাহমুদউল্লাহ। মাত্র ১১৮ রানের লক্ষ্য দিয়েছিলো তার দল। জবাবে খেলতে নেমে ৭ উইকেটেই জয় তুলে নেয় মিরাজের দল।

সিলেটে এসে প্রথম ম্যাচেই সেই মিরাজের রাজশাহীর মুখোমুখি হলো আবার খুলনা। এবারও চরম ব্যাটিং বিপর্যয়। টস জিতে ব্যাট করতে নেমে রাজশাহী বোলারদের সাঁড়াসি বোলিংয়ের মুখে ৯ উইকেট হারিয়ে মাত্র ১২৮ রান তুলতে সক্ষম হলো খুলনার টাইটান্সরা।

সবাই ধরে নিয়েছিল, পরাজয়ের বৃত্ত থেকেই বুঝি আর বের হতে পারলো না মাহমুদউল্লাহ রিয়াদের দল। টানা পঞ্চম ম্যাচেও বুঝি হারতে হলো তাদের?

কিন্তু নিয়তি যে ভিন্ন কিছু লিখে রেখেছে তাদের জন্য? ঢাকা পর্বে কোনো ম্যাচই জিততে না পারা দল খুলনা টাইটান্স সিলেট পর্বে এসে প্রথম ম্যাচেই তুলে নিলো নিজেদের প্রথম জয়। রাজশাহী কিংস যে তাদের চেয়েও অনেক বেশি খারাপ ব্যাটিং করলো! মেহেদী হাসান মিরাজদের ২৫ রানে হারালো খুলনার টাইটান্সরা।

জয়ের জন্য ১২৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে চরম ব্যর্থতার পরিচয় দিলেন রাজশাহীর ব্যাটসম্যানরা। যে কারণে ইনিংসের ১ বল বাকি থাকতেই ১০৩ রান তুলে অলআউট হয়ে যায় রাজশাহী কিংস।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন