২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

অবসর নিতে পারলে বাঁচেন মালিঙ্গা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৭ অপরাহ্ণ, ০৫ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: টেস্ট ও ওয়ানডে থেকে আগেই অবসর নিয়েছেন। এখন শুধু টি-টোয়েন্টি খেলে যাচ্ছেন। মার্চে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই ক্রিকেটকে বিদায় বলতে চেয়েছিলেন। কিন্তু পরে আবার ঘোষণা দেন আরও দুই বছর এ সংস্করণে খেলে যেতে চান তিনি।

এসব বললেও বিশ্বকাপের পর টা-টা, বাই বাই বলতে আপত্তি নেই লাসিথ মালিঙ্গার। শ্রীলংকা ও তার লক্ষ্য পূরণ হলেই ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণকেও বিদায় বলবেন তিনি।

রোববার গুয়াহাটিতে ভারতের বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি খেলতে নামবে শ্রীলংকা। এর আগে অবসর নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়েছেন লংকান ইয়র্কার মাস্টার।

তিনি বলেন, টেস্ট ও ওয়ানডে থেকে অবসর নিয়ে ফেলেছি। এখন শ্রীলংকা যদি মনে করে,আমার যথেষ্ঠ হয়েছে;তা হলে টি-টোয়েন্টি থেকেও অবসর নেব। তাদের প্রয়োজনটাই মূখ্য। অবসর নিতে পারলেই বরং বাঁচি।

তবে অবসর নিয়ে নির্দিষ্ট পরিকল্পনা আছে ১০০ টি-টোয়েন্টি খেলা একমাত্র পেসারের। সেটি হলো টি-টোয়েন্টি বিশ্বকাপে নকআউট পর্বে খেলা। সেখানে খেলতে পারলে আসরের পর যেকোনো সময় বিদায় বলে দিতে পারেন।

৩৬ বছর বয়সী বোলার বলেন, আমার একমাত্র লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপে কোয়ালিফাই রাউন্ডে খেলা। শ্রীলংকা সেটা করতে পারলে পরে যেকোনো মুহূর্তে অবসর নিতে আমি কিছু মনে করব না।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন