২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আর্জেন্টিনা ভক্ত মাসুদের এ কী কাণ্ড…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৯ অপরাহ্ণ, ১৪ ডিসেম্বর ২০২২

আর্জেন্টিনা ভক্ত মাসুদের এ কী কাণ্ড…

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে কাতার ফুটবল বিশ্বকাপের ফাইনালের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এ জয়ে জামালপুরের সরিষাবাড়ীতে বিরিয়ানি ভোজের আয়োজনসহ বিজয় মিছিল করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।

আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমানের আয়োজনে ধানাটা মরহুম মমতাজ সরকারের বয়লারে এলইডি স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থার পাশাপাশি ৫০ কেজি গরুর মাংস দিয়ে রান্না করা হয় বিরিয়ানি। খেলায় ৩-০ গোলে ক্রোয়েশিয়াকে পরাজিত করে  জয়লাভ করে আর্জেন্টিনা।

এতেই বাঁধভাঙা উল্লাসে ফেটে পড়েন আর্জেন্টিনার সমর্থকরা। তারা আনন্দ মিছিল বের করে পৌর এলাকার আরামনগর বাজার, মহিলা কলেজ মোড়,  মণ্ডল মোড়, পোস্ট অফিস  মোড়সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ট্রাক পরিবহন মোড়ে এসে শেষ হয়।

মাসুদ জানান, অসাধারণ খেলা খেলেছেন মেসিরা। ইতিপূর্বে মিল্লি ভাত ৫০০ জনকে খাইয়েছি। আর্জেন্টিনা জয় পেয়েছে বিজয় মিছিল করেছি। ক্রোশিয়ার সঙ্গে জয় পাওয়ায় ৫০০ জন সমর্থক নিয়ে বিরিয়ানি ভোজ করেছি।  ইনশাল্লাহ কাপ আর্জেন্টিনাই নেবে। আর্জেন্টিনা জয়ের পরই ৫টি গরু জবাই দিয়ে মিল্লি ভাত খাওয়ানোর যে প্রতিশ্রুতি সেটিও রাখা হবে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন