২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ইউপি নির্বাচনে বরিশাল বিভাগে প্রার্থী নির্বাচন করেছে আ.লীগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ, ১৮ মার্চ ২০১৭

আসন্ন ইউনিয়ন নির্বাচনে বরিশাল বিভাগের বিভিন্ন ইউপিতে প্রার্থী নির্বাচন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- বৃহস্পতিবার আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ মনোনয়ন দান করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বরিশাল বিভাগের ভোলা জেলার মনপুরা উপজেলার মনপুরা ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. আমানত উল্লাহ এবং একই জেলার দৌলতখান উপজেলার হাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. হামিদুর রহমান টিপু এবং একই উপজেলার সৈয়দপুর ইউনিয়নে শহী ছরওয়ার (ভুট্টো তালুকদার) কে মনোনয়ন দান করা হয়।

বরগুনা জেলার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নে মো. নজির হোসেন কালু পাটয়ারী, ছোটবগী ইউনিয়নে মো. তৌফিক উজ্জামান, কড়ইবাড়ীয়া ইউনিয়নে মো. জসিম উদ্দিন মোল্লা ও বড়বগী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. আলমগীর মিঞা ও নিশানবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. দুলাল ফরাজীকে মনোনয়ন দেওয়া হয়।

পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়ন পরিষদে মো. আনছার উদ্দিন মোল্লা, ধুলাসার ইউনিয়নে মো. আ. জলিল এবং একই জেলার দশমিনা উপজেলার চরবোরহান ইউনিয়ন পরিষদে মো. নজির সরদারকে মনোনয়ন দেওয়া হয়।

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ীদোবড়া ইউনিয়ন পরিষদে মো. ওয়ালী উল্লাহ, কলারদোয়ানিয়া ইউনিয়নে মো. আলাউদ্দিন ও শ্রীরামকাঠি ইউনিয়ন পরিষদ নির্বাচনে উত্তম কুমার মৈত্রকে মনোনয়ন দেওয়া হয়।

ঝালকাঠি জেলার সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন পরিষদে আবুল বাসার খান এবং একই জেলার কাঁঠালিয়া উপজেলার কাঠালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. রবিউল ইসলাম কবির শিকদারকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া হয়।’’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন