২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

উন্নয়নের স্বার্থেই দলমত নির্বিশেষে ট্রাকে ভোট দেবে মানুষ : আতিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, ১৪ ডিসেম্বর ২০১৮

বরিশাল-৩ আসনের আলোচিত স্বতন্ত্র প্রার্থী আতিক বললেন-
“উন্নয়নের স্বার্থেই দলমত নির্বিশেষে ট্রাকে ভোট দেবে মানুষ”

✪ আরিফ আহমেদ মুন্না ॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র হিসেবে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান আতিক। এ আসনে শক্তিশালী ধানের শীষ, নৌকা ও লাঙ্গলের বিপরীতে তার স্বতন্ত্র প্রতীক ‘ট্রাক’ নিয়ে ইতোমধ্যে নির্বাচনী মাঠে তৈরি করে ফেলেছেন নিজের শক্ত অবস্থান। বেশ দাপটের সাথে প্রতিদিন জানান দিচ্ছেন নিজের অস্তিত্ব। প্রচার-প্রচারণায় সরগরম করে রেখেছেন গোটা নির্বাচনী এলাকা।

ভোটারদের সমর্থন আদায় করতে প্রতিদিন তিনি ছুটে যাচ্ছেন বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার বিভিন্ন হাটবাজার থেকে শুরু করে প্রত্যন্ত পল্লীতে। শুক্রবারও বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া, খানপুরা, বাবুগঞ্জ কলেজ গেট, মীরগঞ্জ বন্দর, খেয়াঘাট এলাকায় ব্যাপক গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক, নির্বাচনী অফিস উদ্বোধন এবং লিফলেট বিতরণ করেছেন তিনি। এসময় তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি এবং ওয়ার্কার্স পার্টিসহ দলমত নির্বিশেষে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নির্বাচনী প্রচারণাকালে শুক্রবার মীরগঞ্জে নির্বাচনী অফিস উদ্বোধন করা ছাড়াও বিভিন্ন এলাকায় পথসভা ও উঠান বৈঠকে ভোটারদের মুখোমুখি হন এই তরুণ নেতা। এসময় আতিক বলেন, গত ১০ বছরে বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার মানুষ পরপর দুইজন সংসদ সদস্যের শাসনামল প্রত্যক্ষ করেছে। দুই টিপু এলাকার কাঙ্ক্ষিত উন্নয়ন এবং জনগনের প্রত্যাশা পূরণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন বলেই আজ জনতার দাবি মুখে আমাকে প্রার্থী হতে হয়েছে। আমার সাথে তাদের একজন শেখ টিপু সুলতান নৌকা এবং অপরজন গোলাম কিবরিয়া টিপু লাঙ্গল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিএনপির ধানের শীষের হেভিওয়েট প্রার্থী জয়নুল আবেদীনও রয়েছেন।

তবে আমি বিশ্বাস করি, মানুষ আমাকে উন্নয়নের স্বার্থেই দলমত নির্বিশেষে ভোট দিয়ে জয়যুক্ত করবে। কারণ, জনপ্রতিনিধি না হয়েও গত ১০ বছরে এলাকায় সেই কাজ করে দেখিয়েছি আমি। জনগণ সেই নমুনা দেখেছে। মানুষের জন্য কাজ করার মানসিকতা থাকলে যে কোনো পরিস্থিতিতেই সেটা করা যায়। তাই উন্নয়নের স্বার্থেই দলমতের উর্ধ্বে গিয়ে ট্রাকে ভোট দেবে মানুষ। এমন আশাবাদই ব্যক্ত করেন বরিশাল-৩ আসনের আলোচিত স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান আতিক। ‘

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন