১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

এবার কলকাতার সিনেমায় বুবলী

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:৩৯ অপরাহ্ণ, ১৪ জানুয়ারি ২০২৪

এবার কলকাতার সিনেমায় বুবলী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জয়া আহসান, অপু বিশ্বাস, নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা মিম, রাফিয়াত রশিদ মিথিলার পর এবার কলকাতায় সিনেমায় নাম লিখালেন শবনম বুবলী। বাংলাদেশি নির্মাতা রাশেদ রাহার ‘ফ্ল্যাশব্যাক’-এ কাজ করছেন তিনি। সিনেমার চিত্রনাট্য সাজিয়েছেন ঢাকার খায়রুল বাসার নির্ঝর। এতে বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস।

বুবলীর কথায়, ‘আমার প্রথম কলকাতার সিনেমা “ফ্ল্যাশব্যাক” শুরু করতে যাচ্ছি। আজ (১৪ জানুয়ারি) বিকালে ভারতে সংবাদ সম্মেলনে ছবিটি সম্পর্কে বিস্তারিত জানাবো।’ তিনি জানান, এই সিনেমায় তার সঙ্গে আছেন টলিউডের কিংবদন্তি নির্মাতা ও অভিনেতা কৌশিক গাঙ্গুলি। এছাড়া ‘মন্টু পাইলট’খ্যাত হালের তারকা সৌরভ দাসকেও দেখা যাবে।

এদিকে কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেছে, থ্রিলারধর্মী এই সিনেমার গল্প এগিয়েছে একজন লেখককে কেন্দ্র করে। সেই চরিত্রে অভিনয় করছেন কৌশিক গাঙ্গুলি। ডিকে নামের এক ভবঘুরের ভূমিকায় সৌরভ আর বুবলীর চরিত্রের নাম শ্বেতা। তিন ভিন্ন ধারার মানুষের জীবন অদ্ভুতভাবে এক বিন্দুতে মিলিত হয়।

‘ফ্ল্যাশব্যাক’র মধ্যদিয়ে এবারই প্রথম কোনো বাংলাদেশি পরিচালকের নির্মাণে কাজ করছেন পশ্চিমবঙ্গের নির্মাতা ও অভিনেতা কৌশিক গাঙ্গুলি। পরিচালক রাশেদ রাহা বলেন, ‘ছবিতে “অঞ্জন” চরিত্রে আছেন কৌশিক গাঙ্গুলি। তার “বিসর্জন”, “বিজয়ার পরে” দেখেছি। তখন থেকেই গুণমুগ্ধ। এবার সামনে থেকে অভিনয় দেখলাম। পরিচালনার বদলে অভিনয় নিয়ে থাকলে একই ভাবে কৌশিকদা জনপ্রিয় হতেন। অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ আর বুবলী অসাধারণ। ছবিতে আরও গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেখানে দেখা যাবে একমুঠো তারকা অভিনেতাকে। তাদের নাম ক্রমশ প্রকাশ্যে আসবে।’

‘ফ্ল্যাশব্যাক’ মুক্তি পাবে ভারতে। যৌথ প্রযোজনায় নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন। নিবেদনে এ ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট ও বিগ আর এন্টারটেইনমেন্ট। আগামী মাসে সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে বলে জানা গেছে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন