১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাসায় ঢুকতে মানা অপু-বুবলীর, আবার বিয়ে করছেন শাকিব!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, ২৭ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: আবারও আলোচনায় চিত্রনায়ক শাকিব খানের দুই ‘সাবেক’। সংবাদমাধ্যমে বিশেষ সাক্ষাৎকারে শাকিব খানকে নিয়ে কথা বলেই যাচ্ছেন ঢালিউডের দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং শবনম বুবলী, এ কারণে ক্ষুব্ধ ঢালিউডের এই শীর্ষ নায়ক ও তার পরিবার। অপু-বুবলী দুজনই শাকিবের বৈধ স্ত্রী দাবি করায় এবার এই দুই নায়িকাকে বাসায় আসা নিষিদ্ধ করার পাশাপাশি শাকিবের বিয়ের পাত্রী খুঁজছেন স্বজনেরা।

অপু ও বুবলী প্রসঙ্গে জানা গেছে, যখন তাঁরা দেখেন মিডিয়ায় তাঁদের নিয়ে কোনো আলাপ-আলোচনা নেই কিংবা তাঁদের সিনেমা মুক্তির সময় হয়, তখন আলোচনায় উঠে আসতে গণমাধ্যমে শাকিব প্রসঙ্গ তুলে কথা বলা শুরু করেন দুজন।

নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক সূত্র জানিয়েছে, শাকিবের জীবনে তাঁরা (অপু বিশ্বাস ও বুবলী) সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকেন। এতে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তাঁর পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাঁকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তাঁর জন্য পাত্রী দেখা শুরু হয়েছে।

শাকিব নাকি পরিবারেই ইচ্ছেতেই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

এদিকে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে পরিবার প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। মেয়ে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান ঢাকাই ছবির এই নায়ক।

প্রসঙ্গত, গত ঈদে একটি বেসরকারি টেলিভিশনে শাকিব খানের ব্যক্তিগত সম্পর্কে অনেক কিছুই তথ্য দিয়েছেন বুবলী। বলেছেন, ‘আইনগতভাবে আমি এখনো শাকিব খানের বৈধ স্ত্রী।’ শাকিবের সঙ্গে কোয়ালিটি টাইম পার করাসহ নানা বিষয়ে কথা বলেছেন এই নায়িকা।

অন্যদিকে প্রায় একই দাবি অপু বিশ্বাসেরও। এমন সব মন্তব্য এবার পরিবারসহ ভীষণ বিরক্ত হয়েছেন শাকিব খান।

নায়কের পরিবারের বিশ্বস্ত এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এসব কারণে পরিবার থেকে দ্রুতই বিয়ে দিতে চায় শাকিবের। তাঁর জন্য মেয়ে দেখা শুরু করেছে। শাকিবের মত নিয়ে তাঁর মা, বাবা, বোন, বোনজামাই মিলে পাত্রী দেখা শুরু করেছেন।’

105 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন