২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

করোনা: এবার মাশরাফির মা-বাবা আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৭ অপরাহ্ণ, ০৮ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার বাবা, মা, মামি ও ছোট ভাইয়ের স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে মাশরাফি, তার স্ত্রী ও ছোট ভাইও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

শনিবার (৮ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করে নড়াইলের সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন গণমাধ্যমকে জানান, করোনাভাইরাসের উপসর্গ থাকায় গত বৃহস্পতিবার মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, মা হামিদা মর্তুজা, মামি কামরুন নাহার ও ছোট ভাই মুরসালিনের স্ত্রী সুমাইয়া খাতুন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল শুক্রবার রাতে তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে।

তিনি আরও জানান, করোনা আক্রান্ত মাশরাফির পরিবারের চার সদস্যই নড়াইলের বাসায় রয়েছেন। তারা বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন। সবাই ভালো আছেন। এর আগে মাশরাফি, তার স্ত্রী সুমনা হক সুমি ও ছোট ভাই মুরসালিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তারা সকলেই করোনা থেকে সুস্থ হয়েছেন।

মাশরাফির প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি শামিমুল ইসলাম বলেন, ‘মাশরাফির বাবা-মা, মামি ও ছোট ভাইয়ের স্ত্রী করোনা পজেটিভ। করোনার কঠিন সময়ে নড়াইলবাসীর জন্য মর্তুজা পরিবারের আত্মত্যাগ সবাই জানেন। দিনরাত এক করে মাশরাফির বাবা লড়াই করেছেন অসহায় মানুষের জন্য, ছুটেছেন এ প্রান্ত থেকে ও প্রান্তে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন