২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কীর্তনখোলায় নিখোঁজ যাত্রীর সন্ধান মেলেনি, নদীতীরে কাঁদছে স্বজনেরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের কীর্তনখোলা নদীতে নিখোঁজ ট্রলার যাত্রী ফয়েজ আহম্মেদের সন্ধান ২৪ ঘণ্টায়ও মেলেনি। ভোলার চরফ্যাশন উপজেলার বাসিন্দা ওই ব্যক্তিকে বৃহস্পতিবার বেলা ১২ টা পর্যন্ত জীবিত বা মৃত উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ ও ফায়ার সার্ভিস বুধবার তার সন্ধানে নদীতে নামলেও তীব্র স্রোতের কারণে একপর্যায়ে উদ্ধার অভিযান বন্ধ করে দেয়। এর আগে ফয়েজ আহম্মেদ ওই দিন সকাল পৌঁনে ১০টার দিকে চরকাউয়া খেয়া পাড়ি দেওয়ার সময় নদীতে পড়ে যান। তাকে উদ্ধারে স্থানীয় মাঝি-মাল্লারা ছুটে যাওয়ার আগেই তিনি পানিতে তলিয়ে যান।

নৌ পুলিশ জানায়, ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ডুবুরিদল ও তাদের একাধিক টিম নৌকাযোগে নদীতে নামে। কিন্তু বেলা ৩টা পর্যন্ত অভিযান চালিয়েও নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া যায়নি। পরে তীব্র স্রোতের কারণে উদ্ধার অভিযান বন্ধ করে দেয়।

এদিকে পুলিশ নিখোঁজ ব্যক্তির বাসা চরফ্যাশনের উত্তর ফ্যাশন গ্রামে খবর দিলে বুধবার রাতেই স্বজনেরা এসে বরিশালে পৌঁছে। কীর্তনখোলা নদীতে চরকাউয়া খেয়াঘাট এলাকায় অবস্থান নিয়ে নিখোঁজ ব্যক্তির বোনসহ সকলে কাঁদছেন।

নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বরিশালটাইমসকে জানান, ফয়েজ আহম্মেদ নামের ব্যক্তি বরিশালে ডাক্তার দেখাতে এসেছিলেন। বুধবার বাড়ি যাওয়ার উদ্দেশে কীর্তনখোলা নদী ট্রলারযোগে পাড়ি হওয়ার সময় নদীতে পড়ে যান। পরে তাকে উদ্ধারে নদীতে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ও নৌ পুলিশ নামলেও কোন সন্ধান মেলেনি।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, খবর পেয়ে রাতেই বরিশালে এসেছে বোনসহ স্বজনেরা। ভাইয়ের সন্ধানের অপেক্ষায় তারা রাত থেকেই নদীতীরে অপেক্ষা করছেন।

এদিকে নিখোঁজ ব্যক্তির লাশটি ভেসে উঠতে পারে এমন ভাবনায় নৌ পুলিশ ঘটনাস্থল ও তার আশপাশ এলাকায় ট্রলাযোগে টহল অব্যাহত রেখেছে, জানান ওসি।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন