২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুকর খেতে গিয়ে আটক দুই চীনা নাগরিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০১৮

অভিনেতা প্রাণ রায়ের পোষা কুকুর জবাই করে মাংস খেতে গিয়ে ধরা পড়ে গেলেন দুই চীনা নাগরিক। আজ সোমবার দুপুরে রাজধানীর পিংক সিটি আবাসিক এলাকায় ঘটনাটি ঘটে। খিলক্ষেত থানা-পুলিশ সদস্যরা এসে অভিযুক্ত দুই চীনাকে নিয়ে যান। এরা হলেন হো চিমিং ও লিয়ান। এরা ভিডিও গেমস সফটওয়্যারের কাজ করতেন। পিংক সিটির একটি বাসায় তারা ভাড়া থাকতেন।

খিলক্ষেত থানার উপপরিদর্শক মাসুদুর রহমান জানান, কুকুরটির মালিক অভিনেতা প্রাণ রায়। তাঁর পোষা কুকুরটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কুকুর কাটার খরব পেয়ে তিনি থানায় অভিযোগ করেছেন। এর পর দুই চীনাকে থানায় আনা হয়েছে। খবর পেয়ে চীনা দূতাবাসের কর্মকর্তারা থানায় এসেছেন।

কুকুরটিকে নিজেদের বাড়ির সামনে থেকে ধরে জবাইয়ের পর ধুয়েমুছে পুড়িয়ে মাংস বের করার আয়োজন করছিলেন তারা। এমন সময় আশপাশের লোকজন দৃশ্যটি দেখে ফেলেন। তাদের কাছ থেকে কুকুরের মালিক অভিনেতা প্রাণ রায় ঘটনাটি জানতে পারেন এবং পুলিশে খবর দেন।

পুলিশ আসার আগে স্থানীয় প্রাণিপ্রেমি এবং পিংক সিটি মডেল টাউন প্রাণিকল্যান সমিতির সদস্য অ্যাডভোকেট সাদিয়া স্বতী ঘটনাস্থলে গিয়ে গলাকাটা অবস্থায় কুকুরটির আংশিক পোড়া মরদেহ উদ্ধার করেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন