২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

কুয়াকাটা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:১৯ অপরাহ্ণ, ০৫ মার্চ ২০২৪

কুয়াকাটা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কুয়াকাটা সমুদ্র সৈকতে দুইদিন বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তানভির মৃধা (২১) নামে এক কলেজছাত্র। এসময় গুরুতর আহত হয়েছেন তার বন্ধু তাজরিব। মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে আমতলী-কুয়াকাটা মহাসড়কের মানিকঝুড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তানভির পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার দাওয়া রাজ পয়সা গ্রামের মাসুম মৃধার ছেলে। তিনি ভান্ডারিয়া আমান উল্লাহ সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

আমতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, তানভিরসহ ভান্ডারিয়া আমান উল্লাহ সরকারি কলেজের আট বন্ধু শনিবার সকালে মোটরসাইকেলে করে কুয়াকাটায় বেড়াতে আসেন। কুয়াকাটায় দুইদিন বেড়ানো শেষে মঙ্গলবার সকালে বাড়ির উদ্দেশে রওনা দেন তারা।

পথে দুপুর সাড়ে ১২টার সময় আমতলী-কুয়াকাটা সড়কের মানিকঝুড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তানভির মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। এসময় ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার সঙ্গে থাকা অপর বন্ধু তাজরিব গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত তানভিরের বন্ধু আলামিন বলেন, বেড়ানো শেষে আমরা আট বন্ধু বাইকে করে বাড়ি ফেরার পথে মানিকঝুড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি তানভিরের বাইকে ধাক্কা দিলে তানভির সড়কে ছিটকে পড়ে যায়। এসময় ওই ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তানভির মারা যায়। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখয়াত হোসেন তপু বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন