২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গাইতে গাইতে মঞ্চেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গায়ক

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৫৪ পূর্বাহ্ণ, ১৭ ডিসেম্বর ২০২৩

গাইতে গাইতে মঞ্চেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গায়ক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভারতের প্রখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে গত বছরের মে মাসে কলকাতার নজরুল মঞ্চে পারফর্ম করার সময় গুরুতর অসুস্থ হয়ে মারা গিয়েছিলেন। ঠিক একই ঘটনার যেন পুনরাবৃত্তি হলো আবার! মাত্র ৩০ বছর বয়সী গায়ক পেদ্রো হেনরিক গান গাইতে উঠেছিলেন মঞ্চে।

আলোর ঝলকানি আর লাইভ মিউজিকে মজেছিলেন দর্শক। কিন্তু সেই সময়েই ঘটে যায় সেই ভয়ঙ্কর ঘটনা। হাতে মাইক নিয়ে মঞ্চেই পড়ে যান পেদ্রো। সঙ্গে সঙ্গে নিকটস্থ হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন পেদ্রোকে। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তার। ব্রাজিলের ফেইরা দে সান্তানা অঞ্চলে ঘটেছে এই ঘটনা। পেদ্রো তার স্ত্রী সুইলান ব্যারেটো এবং দুই মাস বয়সী কন্যা জোকে রেখে গেছেন।

এই গায়কের অকালমৃত্যুতে শোকে পাথর তার প্রিয়জনেরা। প্রকাশিত হয়েছে এক শোকবার্তাও। তাতে লেখা হয়েছে, “পেদ্রো এক হাসিখুশি মানুষ ছিলেন। বাবা-মায়ের একমাত্র ছেলে। একজন ভালো স্বামী ও একজন ভাল বাবাও ছিলেন একই সঙ্গে। তোমার গলায় গান বাঁচিয়ে রাখবেন তোমার স্ত্রী ও তোমার শিশু সন্তান। ” সামাজিক যোগাযোগ মাধ্যমেও গায়কের স্মরণে নিজেদের শোক প্রকাশ করছেন ভক্ত-অনুরাগীরা। খবর অনুসারে, পেদ্রোর শেষকৃত্য হবে তার জন্মস্থান পোর্তো সেগুরো শহরে। তিনি থাকতেন সাও পাওলোর গুয়ারুলহোসে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন