১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্থানীয়দের মারধর করার অভিযোগ সেনা সদস্যের বিরুদ্ধে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৯ অপরাহ্ণ, ২৭ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঝালকাঠির নলছিটিতে স্থানীয়দের মারধর করার অভিযোগ উঠেছে মশিউর রহমান মিঠু নামে এক সেনা সদস্যের বিরুদ্ধে। এছাড়া একটি মসজিদ ও মাদরাসা উচ্ছেদ করে টয়লেট করার হুমকি দিয়েছেন তার পরিবার।

এ ঘটনায় গত ২১ এপ্রিল তার বিরুদ্ধে নলছিটি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত মশিউর রহমান মিঠু উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের বড় প্রেমহার গ্রামের মন্টু হাওলাদারের ছেলে।

স্থানীয় বাসিন্দা জালাল বেপারী, শাহিন, ইউনুস বেপারী কোহিনূর বেগম জানান, রমজানের শেষের দিকে বড় প্রেমহার এলাকার পোলাপান দোকানে বসে চা খেতে ছিলো। এসময় ওই দোকানে মিঠুর বাবা মন্টু হাওলাদার চলে আসে। তখন পোলাপান তাকে দেখে সরে না যাওয়ায় তাদের মারধর করে। পরে তাকেও ধাক্কায় দেয়। এ নিয়ে স্থানীয়রা শালিসির মাধ্যমে বিচার করে দেয়। পরে মন্টুর ছেলে সেনাবাহিনীর সদস্য মিঠু বাড়িতে এসে সেই বিচার না মেনে ওই পোলাপানদের মারধর করে। আমরা মারধর ছাড়াতে গেলে আমাদেরও মারধর করে। এমনকি তারা এখানের বায়তুল মোকাররম জামে মসজিদ ১৫ শতাংশ জমি ওয়াকফ করেছিলেন এ কারণে মসজিদ মাদরাসা সরিয়ে টয়লেট করার হুমকি দেন। তাছাড়া আমাদের বাড়িতে ঢুকে অকথ্য ভাষায় গালাগালি করেন। তিনি সেনাবাহিনীর সদস্য হয়ে এলাকার বাহিরের লোকজন নিয়ে এরকম মারধর করায় আমরা আতংকে রয়েছি, আমরা এর বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত মশিউর রহমান মিঠুকে একাধিকবার ফোন দিলে রিসিভ না করায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, স্থানীয়দের মারধর করার ঘটনায় সেনা সদস্য সহ ৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।’

100 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন