২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গৌরনদীতে যুবদল নেতাকে কুপিয়ে জখম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:০৪ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২৩

গৌরনদীতে যুবদল নেতাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের গৌরনদীতে উপজেলা যুবদলের সদস্য মো. নাসরুল খলিফাকে (৩৭) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কালানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

তিনি এখন শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পরিবারের দাবি যুবলীগ কর্মীরা তাকে কুপিয়ে জখম করছেন। নাসরুল খলিফার বড় ভাই গৌরনদী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. শামীম খলিফা বরিশালটাইমসকে জানান, ‘আমার ছোট ভাই নামাজ পড়ে বাড়ির পাশে মানিকের দোকানে চা পান করছিল।

এ সময় স্থানীয় যুবলীগের কর্মী আলী আসগর খোন্দকারের নেতৃত্বে চার-পাঁচজন লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে নাসরুলের ওপর হামলা চালায় এবং কুপিয়ে জখম করে প্রায় আড়াই ঘণ্টা সেখানে অবরুদ্ধ করে রাখে। পরে এলাকাবাসীর সহায়তায় রাত ১২টার দিকে মুমুর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বরিশালটাইমসকে জানান, আহত অবস্থায় নাসরুল খলিফাকে পাওয়া গেছে।

তাকে চিকিৎসার জন্য আমরা হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন