২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে ধ্রুবতারার নবগঠিত জেলা কমিটির প্রথম সভা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০২২

ঝালকাঠিতে ধ্রুবতারার নবগঠিত জেলা কমিটির প্রথম সভা

ঝালকাঠি প্রতিনিধি॥ ঝালকাঠিতে ধ্রুবতারার ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (ডিওয়াইডিএফ) এর নবগঠিত জেলা কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৩ ডিসেম্বর বিকাল ৪ টায় সিটি পার্ক শহীদ মিনার চত্বরে নব নির্বাচিত জেলা শাখার সভাপতি মো: শাকিল হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধ্রুবতারার ইয়ূথ পার্লামেন্ট বাস্তবায়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক বিভাগীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কমিটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো: শফিকুল ইসলাম রুবেল, সহসভাপতি তরিকুল ইসলাম তানিম, এসএম মাসুদ পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক, নারী বিষয়ক সম্পাদক কনা আক্তার নলছিটি শাখার সাধারণ সম্পাদক মো: ইমরান খান ও জেলা শাখার সদস্যবৃন্দ।

সভায় ধ্রুবতারার ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (ডিওয়াইডিএফ) এর বরিশালে অনুষ্ঠিতব্য ইয়ূথ পার্লামেন্ট ২০২২ বাস্তবায়ন, জেলা শাখার আয়োজনে আনন্দ ভ্রমন, পূর্ণাঙ্গ সাংগঠনিক কমিটি গঠন ও বিবিধ বিষয়ে আলোচনা করা হয়।

আসন্ন ইয়ূথ পার্লামেন্ট ২০২২ সুষ্ঠু ও সুন্দরভাবে বাস্তয়নের জন্য পার্লামেন্ট বাস্তবায়ন পরিষদের চেয়ারম্যান উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু সকলের আন্তরিক সহযোগীতা কামনা করেন।

অন্যান্য বক্তারা আসন্ন ইয়ূথ পার্লামেন্ট ২০২২ সুষ্ঠু ও সুন্দরভাবে বাস্তয়নের জন্য সার্বিকভাবে সহায়তার আশ্বাস প্রদান করেন।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন